২০২৩ সালেই আসছে শাহরুখের ৩ সিনেমা

২০২৩ সালেই আসছে শাহরুখের ৩ সিনেমা

অনলাইন ডেস্ক

দীর্ঘ চার বছর পর বলিউড বাদশাহ ফিরছেন। শুধু ফিরছেন বললে ভুল হবে, আগামী বছর হতে যাচ্ছে কিং খানময়। বছরের শুরু জানুয়ারিতে মুক্তি পাবে শাহরুখের ‘পাঠান’, আর বছর শেষে ডিসেম্বরে মুক্তি পাবে তাঁর ‘ডানকি’। আজ ৩ জুন আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে, ২০২৩ সালের মাঝামাঝিটাও দখলে নিলেন তিনি।

ঘোষণা দিয়েছেন অ্যাকশনধর্মী ‘জাওয়ান’ সিনেমার। রাজার প্রত্যাবর্তন রাজার মতোই।

‘জাওয়ান’-এর অ্যানাউন্সমেন্ট টিজারে শাহরুখ এতোটাই চমকপ্রদ রূপে হাজির হয়েছেন যে, মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ঝড় উঠে গেছে। ইউটিউব থেকে শুরু করে ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার সবখানেই ব্যাপক আলোচনা হচ্ছে। এসআরকে ভক্তদের প্রত্যাশা বেড়ে গেছে জ্যামিতিক হারে।  

শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ঘোষণা ভিডিওটি। সেখানে দেখা যায়, ক্ষত-বিক্ষত অভিনেতা। মাথা ও মুখে বেঁধেছেন কাপড়। তার হাতে একে ৪৭ রাইফেল।

১ মিনিট ৩০ সেকেন্ডের এই টিজারে শাহরুখের রহস্যময় হাসি যেমন ভক্তদের হৃদকম্পন বাড়িয়েছে, আবার একটিমাত্র সংলাপে বুঝিয়ে দিয়েছেন অনেক কিছু। বলেছেন, ‘রেডি’। বলিউড নামের সাম্রাজ্যে নিজের রাজত্ব কায়েম করতেই যেন প্রস্তুত কিং খান।

শাহরুখ এবং তার প্রতিষ্ঠানের সবচেয়ে কাঙ্ক্ষিত ও স্বপ্নের একটি সিনেমা ‘জাওয়ান’। তাই এতে কোনো খামতি রাখছেন না অভিনেতা। এটি পরিচালনা করছেন ভারতের দক্ষিণী সিনেমার সুপারহিট নির্মাতা অ্যাটলি কুমার। যিনি এর আগে ‘বিগিল’, ‘থেরি’, ‘মেরসাল’-এর মতো সফল সিনেমা বানিয়েছেন।

এই সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণী সিনেমার নারী সুপারস্টার নয়নতারাকে। তবে অ্যানাউন্সমেন্ট টিজারে তার ব্যাপারে কোনো ইঙ্গিত দেওয়া হয়নি। সেটাও রাখা হয়েছে চমক হিসেবে। আগামী বছরের ২ জুন মুক্তি পাবে বহুল আলোচিত এই সিনেমা।

news24bd.tv/আলী