নোয়াখালীতে দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তলসহ গ্রেপ্তার ২
নোয়াখালীতে দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তলসহ গ্রেপ্তার ২

সংগৃহীত ছবি

নোয়াখালীতে দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তলসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রাম থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। অপরজনকে গজারিয়া সাকিনের ৯ নম্বর ওয়ার্ড থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-উপজেলার সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের হাজী নুর হোসেন মিয়া বাড়ির জহিরুল ইসলাম নিরব (২৩) ও তার খালাতো ভাই উপজেলার জারিয়া গ্রামের রমজান আলী বেপারী বাড়ির সোলাইমানের ছেলে মাহমুদুল হাসান সৌরভ (২০)।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ নিউজ টোয়েন্টিফোরকে জানান, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, জহিরুল ইসলাম নিরবের বসতঘরে অবৈধ অস্ত্র-শস্ত্র মজুদ রাখা আছে। পরে এমন খবরের ভিত্তিতে তার বসতঘর তল্লাশি করা হয়। এ সময় ঘরের খাটের নিচ থেকে ৩টি লোহার তৈরি কিরিছ, ১টি লোহার তৈরি চাইনিচ কুড়াল, ১টি হাতলবিহীন ছোরা, ১টি লোহার তৈরি ছোরা, পুরাতন খোসাবিহীন গুলি ৪৪ রাউন্ড, লোহার হাতলযুক্ত রিকশার চেইন উদ্ধার করা হয়।

পরে তাকে নিয়ে গজারিয়া সাকিনের ৯ নম্বর ওয়ার্ডের রমজান আলী বেপারীর বাড়িতে অভিযান চালিয়ে তার আপন খালাতো ভাই ধৃত আসামি মাহমুদুল হাসান সৌরভের বসতঘর থেকে খেলনা পিস্তলসহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

news24bd.tv/কামরুল