দুঃখ প্রকাশ রূপঙ্করের, ডিলিট করলেন ভিডিও
দুঃখ প্রকাশ রূপঙ্করের, ডিলিট করলেন ভিডিও

সংগৃহীত ছবি

দুঃখ প্রকাশ রূপঙ্করের, ডিলিট করলেন ভিডিও

অনলাইন ডেস্ক

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্দনকে (কেকে) নিয়ে ফেসবুক লাইভের পরে ট্রলের মুখে পড়েন গায়ক রূপঙ্কর বাগচী। ফেসবুকে বিতর্কিত মন্তব্যের জন্য শুক্রবার ক্ষমা চাইলেন রূপঙ্কর। বললেন আমি ক্ষমাপ্রার্থী এবং কে কে এর মৃত্যুতে আমি শোকাহত। পরে ফেসবুক পোস্টটি ডিলিট করেন তিনি।

কে কেকে, ওর গান শুনে মনে হল আমরা তার থেকে ভালো গান গাই। তাহলে কেন আমাদের গান আপনার শোনেন না। এমন একটা ফেসবুক লাইভ আর সেই ভিডিও ভাইরাল হয় মূহুর্তের মধ্যে। যা নিয়ে তোলপাড় গোটা বাংলায়। বিখ্যাত সঙ্গীত শিল্পী কেকে নিয়ে ফেসবুকে মন্তব্য করেন আর এক গায়ক রূপঙ্কর বাগচী। ট্রলের বন্যা হয়ে যায় নেটপাড়ায়। তার করা মন্তব্য নিয়ে তীব্র ধিক্কার জানায় নেটেজিনরা।

যদিও এরজন্য তার পরিবারকে খুনের হুমকির মুখে পড়তে হয় বলে অভিযোগ রূপঙ্করের স্ত্রী চৈতালী বাগচীর। যদিও শুক্রবার সাংবাদিক সম্মেলন করে এই মন্তব্যের জন্য ক্ষমা চান রূপঙ্কর বাগচী। কেকের মৃত্যুতে গভীরভাবে দুঃখ প্রকাশ করেন তিনি।

শুধু ক্ষমায় চাননি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে তিনি সেই বিতর্কিত ভিডিওটি ডিলিট করে ফেলেছেন বলে দাবি করেন রূপঙ্কর বাগচী।

এদিকে তার এই মন্তব্যের জেরে প্রভাব পড়তে চলেছে তার সঙ্গীত ক্যারিয়ারে। সম্ভবত গায়ক রূপঙ্ককরের সঙ্গে সম্পর্ক ছেদ করতে চলেছে মিও আমরে গোষ্ঠী। উল্লেখ্য মিও আমোর এর বিজ্ঞাপনের জিঙ্গেল গিয়েছিলেন রূপঙ্কর। কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠানের পর মৃত্যুর কোলে ঢলে পড়েন বিখ্যাত সঙ্গীত শিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ। যদিও এই দুর্ঘটনার আগে ফেসবুক পোষ্ট করেছিলেন তিনি।

news24bd.tv/আলী