শেরপুরে ট্রাক চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

শেরপুরে ট্রাক চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

শেরপুরে ট্রাক চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

জুবাইদুল ইসলাম, শেরপুর

শেরপুরে ট্রাকের ধাক্কায় মাসুদ রানা (২২) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আজ শনিবার সকালে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ কুমরী তেঘরিয়া গ্রামের মতিউর রহমানের ছেলে। সে তাতালপুর মডেল টেকনিক্যাল এন্ড বিএম কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয়সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কুমরী তেঘরিয়া গ্রামের মাসুদ রানা বাড়ি থেকে বের হয়ে মোটর সাইকেলযোগে পরীক্ষা দিতে কলেজে যাচ্ছিলো। পথিমধ্যে শেরপুর-ঝিনাইগাতী আঞ্চলিক মহাসড়কের মির্জাপুর বড় মসজিদের কাছাকাছি পৌঁছালে সামনে থাকা একটি ব্যাটারিচালিত অটোরিক্সা হঠাৎ রাস্তার পাশে দাঁড়িয়ে পড়ে। অটোরিক্সাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির আম বোঝাই একটি মিনিট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিয়ে উল্টে যায়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মাসুদ রানার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় ট্রাকের নিচ থেকে নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
 
এ ব্যাপারে সদর এসআই সুরেশ রাজবংশী জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করে থানায় রাখা হয়েছে। তবে ট্রাক চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/রিমু