কুয়াকাটায় গোসলে নেমে চেন্নাইয়ে যুবক
কুয়াকাটায় গোসলে নেমে চেন্নাইয়ে যুবক

সংগৃহীত ছবি

কুয়াকাটায় গোসলে নেমে চেন্নাইয়ে যুবক

অনলাইন ডেস্ক

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকতে গোসল করতে নেমে নিখোঁজ যুবক ফিরোজ সিকদারের (২৯) সন্ধান মিলেছে। নিখোঁজ হওয়ার সাতদিন পর শনিবার (৪ জুন) দুপুরে তিনি নিজেই ভারত থেকে বাড়িতে পরিবারের কাছে ফোন দিয়েছেন বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই মাসুম সিকদার।   তিনি বলেন, আজ দুপুরে ফিরোজ আমাকে ফোন করে জানায় সে বর্তমানে ভারতের চেন্নাই প্রদেশে রয়েছে।

ফিরোজের বরাত দিয়ে মাসুম বলেন, ‘গোসলে নামার পর ঢেউয়ে গভীর সমুদ্রে ভেসে যান ভাই।

পরে সমুদ্রে একটি কলাগাছে ২৪ ঘণ্টা ভাসার পর ভারতের জেলেরা তাকে উদ্ধার করে চেন্নাই প্রদেশে নিয়ে যান। বর্তমানে তিনি ভারতের প্রশাসনের জিম্মায় চিকিৎসাধীন। এখন আমরা তার সঙ্গে আবার কথা বলার চেষ্টা করছি। ’

এ বিষয়ে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক বলেন, ‘বিষয়টি ফিরোজের ভাই নিশ্চিত করেছেন। আমরা খোঁজ নিয়ে দেখছি। পরে আসল ঘটনা জানা যাবে। ’

গত ২৭ মে কুয়াকাটা সৈকতে ঘুরতে এসে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হন ব্যবসায়ী ফিরোজ সিকদার। তিনি পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মৃত্যু মিলন সিকদারের ছেলে। আমখোলা বাজারে ভাই ভাই গার্মেন্টস নামের একটি দোকান আছে তার।

গত ২৬ মে এক ভাগনে ও বন্ধুদের সঙ্গে কুয়াকাটা সমুদ্রসৈকতে যান তিনি। থাকেন রয়্যাল প্যালেস নামের একটি আবাসিক হোটেলে। পরদিন ২৭ মে দুপুর ১২টার দিকে সবাই মিলে সাগরে গোসল করতে নেমে নিখোঁজ হন।

news24bd.tv/আলী