ছবি হাতে দাঁড়িয়ে আছেন মা, জানেন না ছেলের ভাগ্যে কী ঘটেছে
ছবি হাতে দাঁড়িয়ে আছেন মা, জানেন না ছেলের ভাগ্যে কী ঘটেছে

সংগৃহীত ছবি

ছবি হাতে দাঁড়িয়ে আছেন মা, জানেন না ছেলের ভাগ্যে কী ঘটেছে

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে আগুন লাগার পর ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৫ জনে দাঁড়িয়েছে। এই ভয়াবহ দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে এসেছে আয়েশা। হাতে তার ছেলের ছবি। এক অজানা আশঙ্কা ভর করেছে তার চেহারায়।

তার ছেলে শহীদুল এই ডিপোতে অফিস সহকারী হিসেবে কাজ করেন। ছেলেটা কি বেঁচে আছে, নাকি...বাকিটুকু আর ভাবতে পারেন না তিনি। একে ওকে যাকে সামনে পাচ্ছেন তাকেই ছেলের ছবি দেখাচ্ছেন, যদি কোনো খোঁজ মেলে।  

সীকাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় কাশেম জুট মিল সংলগ্ন বিএম কন্টেইনার ডিপোতে গতকাল শনিবার রাত আনুমানিক ৯টার দিকে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। আমদানিকৃত একটি কন্টেইনারে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অল্পক্ষণের মধ্যেই তা বিভিন্ন কন্টেইনারে ছড়িয়ে পড়ে।  

খবর পেয়ে কুমিরা ও সীতাকুন্ড ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। রাত ১১টার দিকে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে।  

তখন হঠাৎ করে একটি কেমিক্যালবোঝাই কন্টেইনারে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। এ ছাড়াও আহত হয়েছেন আরও কয়েক শতাধিক। পুলিশের একটি সূত্র এই তথ্য জানিয়েছে।

news24bd.tv/কামরুল