ইমরান খানকে গ্রেপ্তার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ইমরান খানকে গ্রেপ্তার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সংগৃহীত ছবি

ইমরান খানকে গ্রেপ্তার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

যে নিরাপত্তা বাহিনী পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে নিরাপত্তা দিচ্ছে, সেই একই বাহিনীর মাধ্যমে তাকে গ্রেপ্তার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। খবর এক্সপ্রেস ট্রিবিউন।

রোববার তিনি বলেছেন, খাইবার-পাখতুনখাওয়ার পেশওয়ার থেকে বানি গালায় ফেরার পর ফেডারেল সরকারের আইন অনুযায়ী সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে এখনও নিরাপত্তা দেওয়া হচ্ছে। সিরিজ টুইটে রানা সানাউল্লাহ বলেন, ইমরানের নিরাপত্তায় নিয়োজিত নিরাপত্তা কর্মকর্তারা এখনও তাদের দায়িত্ব পালন করছেন।

তবে আগামী ২৫ জুন জামিনের মেয়াদ শেষ হওয়ার পর একই নিরাপত্তা কর্মকর্তারা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যানকে দক্ষতার সাথে গ্রেফতার করবেন বলে মন্তব্য করেছেন তিনি।

পাকিস্তানের এই স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গত ২৫ মে লং মার্চ চলাকালীন সহিংসতায় উসকানি দেওয়ার অভিযোগে ইমরান খানের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের হয়েছে। এসব মামলায় জামিন শেষ হলেই তাকে গ্রেফতার করা হবে।

ইমরান খানকে উদ্দেশ্য করে রানা সানাউল্লাহ বলেন, একজন ব্যক্তি আছেন যিনি দেশে বিপর্যয় উসকে দেন, নৈতিক ও গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি সম্পূর্ণ অবজ্ঞা প্রদর্শন করেন, এমনকি প্রতিপক্ষকে বিশ্বাসঘাতক ও ইয়াজিদও বলেন। গণতান্ত্রিক সমাজে এমন ব্যক্তি কীভাবে রাজনৈতিক দলের প্রধান হতে পারেন?

গত মাসের আজাদি মার্চে সহিংসতার দায়ে ইমরান খানের বিরুদ্ধে পুলিশও মামলা দায়ের করেছে। চলতি সপ্তাহের শুরুর দিকে পেশওয়ার হাই কোর্ট সেই মামলায় ইমরান খানকে তিন সপ্তাহের আগাম জামিন দিয়েছেন।

news24bd.tv/আলী