প্রকাশ্যে নগ্ন হয়ে ঘোরাফেরা, আটক মডেল

মডেল ব্রিসা ডমিনগুয়েজ গ্রেসিয়া

প্রকাশ্যে নগ্ন হয়ে ঘোরাফেরা, আটক মডেল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অর্ধনগ্ন ছবি আর ফটোশ্যুট দিয়ে সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন মার্কিন মডেল ব্রিসা ডমিনগুয়েজ গ্রেসিয়া। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। তাই বলে আলোচনায় আসতে প্রকাশ্য রাস্তায় সম্পূর্ণ নগ্ন হয়ে ঘোরাফেরা! তেমন কাজই করলেন এবার। ফ্লোরিডাবাসী এই মডেল কোনও কারণ ছাড়া প্রকাশ্য রাস্তায় নগ্ন হয়ে ঘুরে বেড়ানোয় গতকাল ভোর চারটে নাগাদ ফ্লোরিডার ক্লিয়ারওয়াটারে এজ হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

আলোচিত-সমালোচিত ওই মডেলকে নগ্ন অবস্থায় ঘুরে বেড়াতে দেখেন হোটেলের নাইট ম্যানেজার। হতবাক হোটেলের ম্যানেজার পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে এসে পুলিশ তাঁকে শরীর ঢাকতে বললে, তিনি পুলিশ আধিকারিকদের হেনস্থা করেন। এর পরই তাকে গ্রেপ্তার করা হয়।

সূত্রের খবর, ওইদিন ব্রিসা মাতাল ছিলেন। এক নারী পুলিশ অফিসার মডেলকে গা ঢাকার জন্য একটি তোয়ালে দিয়েছিলেন। কিন্তু সেই তোয়ালে দিয়েই ওই মডেল পাল্টা পুলিশ কর্মকর্তাকে আক্রমণ করেন। এরপর আরেক পুলিশ কর্মকর্তাকে লাথি মারেন।  

২৫ বছর বয়সি ওই মডেলের সেলফি এবং ফটোশ্যুটের ছবি দারুন হিট। ইন্সটাগ্রামে তাঁর প্রায় ৭৪ হাজার ভক্ত রয়েছে। গ্রেপ্তারের পর তাঁর বিরুদ্ধে অনধিকার প্রবেশ, পুলিশ অফিসারকে হেনস্থা, মারধরসহ নানা অভিযোগ আনা হয়েছে। যদিও পরে বন্ড সই করে তিনি জেল থেকে মুক্তি পেয়েছেন বলে জানা গেছে।

সম্পর্কিত খবর