প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক হৃদয় শ্রীঘরে!
প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক হৃদয় শ্রীঘরে!

প্রতীকী ছবি

প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক হৃদয় শ্রীঘরে!

অনলাইন ডেস্ক

প্রেমের সম্পর্ক গড়ার পর প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে প্রেমিক হৃদয়কে (২১) গ্রেফতার করেছে পুলিশ। প্রেমিকার দায়ের করা মামলায় শনিবার রাতে তাকে গ্রেফতার করে থানায় আনে পুলিশ। রোববার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। ধর্ষক হৃদয় নওগাঁর আত্রাই উপজেলার বড় সাঁওতালপাড়া গ্রামের মিশন আলীর ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, রাজশাহীতে পড়াশোনার সুবাদে ওই তরুণীর সঙ্গে হৃদয় প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর প্রেমিক হৃদয় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে। এমন বিষয়টি মেয়ের পরিবার জানতে পারলে মেয়েকে বিয়ের কথা বলতে বলে। কিন্তু প্রেমিকা তাকে বিয়ের কথা বললে বিষয়টি কৌশলে এড়িয়ে যায় প্রেমিক হৃদয়।

এমনকি যোগাযোগ পর্যন্ত বন্ধ করে দেয় প্রেমিকার সঙ্গে।

পরে কোনো উপায় না পেয়ে শুক্রবার ওই তরুণী প্রেমিক হৃদয়ের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শনিবার রাতে অভিযান চালিয়ে নওগাঁর আত্রাই উপজেলার তার নিজ বাড়ি থেকে হৃদয়কে আটক করে পুলিশ।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ভুক্তভোগী তরুণীর মামলার পরিপ্রেক্ষিতে শনিবার রাতে অভিযান চালিয়ে প্রেমিক হৃদয়কে গ্রেফতার করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/আলী