মেসি বিশ্বের সম্পদ
মেসি বিশ্বের সম্পদ

সংগৃহীত ছবি

মেসি বিশ্বের সম্পদ

অনলাইন ডেস্ক

রোববার রাতে ফিফা প্রীতি ম্যাচে এস্তোনিয়ার বিপক্ষে ৫-০ গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। আর জয়ে ৫টি গোলই করেছেন আর্জেন্টিনার ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। মেসির এমন নান্দনিক পারফরম্যান্সের পর তার প্রশংসায় পঞ্চমুখ আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিও।  

ইনস্টাগ্রাম পোস্টে স্কালোনি বলেন, আমরা শুধু মেসিকে ধন্যবাদই দিতে পারি।

আমি মনে করি ও শুধু আর্জেন্টিনার সম্পদ নয়, বিশ্বের সম্পদ। যেদিন থেকে ও আর খেলবে না, ওর জন্য মনে পুড়বে। সে কারণে আমি শুধু চাই, ও আরও খেলে যাক, সবাই ওর খেলা উপভোগ করুক, ওকে আগলে রাখুন। কারণ ওকে খেলতে দেখা এক অপার আনন্দ।

আর্জেন্টিনার কোচ আরও বলেন, মেসিকে নিয়ে আর কী বলব বুঝতে পারছি না। ওকে বর্ণনা করার কোনো শব্দ খুঁজে পাওয়া কঠিন, বিশেষ করে ও যা করে দেখায় সেটি। এটা অনন্য। ওকে এই দলের সঙ্গে পাওয়া, ওকে অনুশীলন করানো, ওর আচরণ, জাতীয় দলকে ওর প্রতিনিধিত্ব করতে দেখা এক আনন্দের ব্যাপার।

গত বৃহস্পতিবার ইতালিকে গুঁড়িয়ে ‘লা ফিনালিসিমা’ জিতেছে আর্জেন্টিনা। কোপা আমেরিকার পর ১১ মাসে দুই শিরোপা জিতল মেসিরা।  

দলের এমন পারফরম্যান্সে মুগ্ধ কোচ স্কালোনি বলেন, আমাদের জন্য মৌসুমের শেষটা এর চেয়ে ভালো হতে পারত না। ফিনালিসিমা জয়ের পর বিশ্বকাপের প্রস্তুতিতে আরও কিছু মিনিট যোগ হলো। মাঠে যারা এসেছেন এবং দূর থেকে সমর্থন দিয়ে গেছেন, সবাইকে ধন্যবাদ। আপাতত কিছুদিনের বিরতিতে যাচ্ছি আমরা, শিগগিরই ফিরে আসব। সবাইকে আলিঙ্গন- ম্যাচ নিয়ে মেসির ছোট্ট পোস্ট।

news24bd.tv/আলী