দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ২
দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ২

প্রতীকী ছবি

দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ২

অনলাইন ডেস্ক

দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুর সদরের ব্যাংককালী এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সামনের চাকা ফেঁটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত এবং ১৬ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আহতদের উদ্ধার করে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

এ সময় পার্শ্ববর্তী বাজারের লোকজন, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। আহত ১৬ জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দশ মাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এন এম মাসুদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি স্থানীয়দের উদ্ধৃতি করে জানান, দ্রুতগামী বাসটির সামনের চাকা ফেঁটে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় মহাসড়কের পাশে গাছে সজোরে ধাক্কা মারলে বাসের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। বাসের ১৮ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। কোতয়ালী থানার ওসি মোজাফফর হোসেন দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

news24bd.tv/কামরুল