'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে'

রেলমন্ত্রী মুজিবুল হক

'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে'

নাটোর প্রতিনিধি

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানিয়েছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

তিনি শনিবার বিকালে নাটোরের লালপুরের মাঝগ্রাম রেলস্টেশন পরিদর্শনে এসে এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাফ হোসেন ঝুলফুর সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, ঈশ্বরদী থেকে পাবনার ঢালারচর পর্যন্ত রেল লাইন নির্মাণ এক মাত্র জননেত্রী শেখ হাসিনার অবদান।

এছাড়া জনগনের সুবিধার কথা চিন্তা করে স্থানীয় সংসদ সদস্যের দাবির প্রেক্ষিতে মাঝগ্রামে একটি স্টেশন দেয়া হয়েছে। তাই তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করে নৌকায় ভোট প্রত্যাশা করেন।
    
এর আগে মাননীয় প্রধানমন্ত্রী ঈশ্বরদী থেকে পাবনার ঢালারচর পর্যন্ত ৭৮ কিলোমিটার রেল লাইনের উদ্বোধন করেন। উদ্বোধনের পর রেলমন্ত্রী ট্রেনযোগে পাবনা থেকে ঈশ্বরদী স্টেশন পর্যন্ত যাত্রাকালে মাঝগ্রাম স্টেশন পরিদর্শন শেষে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন।
পরে তিনি ট্রেনযোগে ঈশ্বরদী অভিমুখে রওনা দেন। এ সময় তার সাথে রেল মন্ত্রনালয়ের সচিব, বিভাগীয় পরিচালকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
পাবনার ঢালারচর থেকে ঈশ্বরদী পর্যন্ত ৭৮ কিলোমিটার রেল লাইনের প্রকল্প ব্যয় ধরা হয়েছে এক হাজার ৬২৯ কোটি টাকা। যার  মধ্যে প্রথম ধাপে ২৫ কিলোমিটার রেল লাইন সম্পন্ন করা হয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর