নেশার টাকার জন্য দেড় বছরের সন্তান বিক্রি বাবার!
নেশার টাকার জন্য দেড় বছরের সন্তান বিক্রি বাবার!

মা লামিয়ার কোলে শিশু আব্দুল্লাহ, পাশেই উদ্ধারকারী পুলিশ সদস্যরা

নেশার টাকার জন্য দেড় বছরের সন্তান বিক্রি বাবার!

অনলাইন ডেস্ক

চাঁদপুরের মতলব পৌর এলাকায় বাবার নেশার বলি হয়েছে আব্দুল্লাহ নামে দেড় বছর বয়সী শিশু। মাদকের টাকার জন্য ২০ হাজার টাকায় তাকে বিক্রি করে দিয়েছিলেন বাবা ইমরান হোসেন। ঘটনার দুইদিন পর সোমবার রাতে শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বিষয়টি জানিয়েছেন মতলব থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া।

তিনি জানান, মাদকাসক্ত ইমরান হোসেন নেশার টাকা জোগাড় করতে না পেরে দেড় বছরের সন্তান আব্দুল্লাহকে শনিবার এক নিঃসন্তান দম্পতির কাছে বিক্রি করে দেন। পরে শিশুটির মা বিষয়টি থানায় জানালে তাৎক্ষণিক পদক্ষেপ গ্রহণ করে পুলিশ। সোমবার রাতে শিশু আব্দুল্লাহকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে।

ওসি মহিউদ্দিন মিয়া জানান, ঘটনার পর থেকে ইমরান হোসেন পলাতক। তাকে ধরতে অভিযান চলছে।

স্থানীয় সূত্র জানায়, মতলব পৌরসভার বাবুরপাড়ার বাসিন্দা ইমরান হোসেন শনিবার স্ত্রীর কাছ থেকে শিশুটিকে নিয়ে বের হয়ে যান। পরে মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করে দেন মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে রুমা আক্তারের কাছে।

আরো জানা গেছে, স্ত্রী লামিয়া ও  ছেলে আব্দুল্লাহর কোনো খোঁজ রাখতেন না ইমরান। সংসার খরচও দিতেন না। এ কারণে লামিয়া ভিক্ষা করে সংসার চালাতেন।

news24bd.tv/আলী