রাজধানীতে অভিযানে গ্রেপ্তার ৪৪ ছিনতাইকারী
রাজধানীতে অভিযানে গ্রেপ্তার ৪৪ ছিনতাইকারী

প্রতীকী ছবি

রাজধানীতে অভিযানে গ্রেপ্তার ৪৪ ছিনতাইকারী

অনলাইন ডেস্ক

রাজধানীর পল্টন, মতিঝিল, শাহবাগ ও খিলগাঁও এলাকায় একযোগে অভিযান চালিয়ে অন্তত ৪৪ জন ছিনতাইকারী ও মলম পার্টির সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এ অভিযান চালানো হয় বলে আজ বুধবার রাজধানীর টিকাটুলীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, রাজধানীর লঞ্চঘাট, বাসস্ট্যান্ড ও রেলস্টেশন এলাকায় ঘোরাফেরা করে অজ্ঞান পার্টির সদস্যরা। এছাড়া ছিনতাইকারীরাও রাজধানীর অলিগলিতে ওঁৎ পেতে থাকে।

তাদের খপ্পরে সর্বস্ব খোয়ানোর পাশাপাশি হতাহত হচ্ছেন অনেকে।

গ্রেফতা অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের সদস্যরা হলো মো. মিজু, মো. উজ্জ্বল, স্বাধীন, মো. জিসান, মো. মাসুদ, রানা মিয়া, সোহেল মিয়া, মাহফুজ শেখ, মো. আলামিন, পংকজ কুমার ভৌমিক, মো. বিল্লাল আবদুল হালিম, জিসান ওরফে শান্ত, রাজিব মৃধা ওরফে আশাদুল, মো. শামীম, মেরাজ, মো. সুমন, রিপন মোল্যা, ফরহাদ, মো. রিংকু, সজীব হোসেন, আরিফ হোসেন, বেলাল হোসেন, মো. রবিন, মো. সাগর, মো. ইয়াছিন, শাকিল আহমেদ সুমন, জুয়েল রানা, সাদ্দাম শেখ, শাকিব মিয়া, মো. শান্ত, আরিফ হোসেন, মো. পারভেজ, মো. জালাল, মো. সোহাগ, মো. রাব্বি, শামীম, আবু বক্কর সিদ্দিক, মো. রাকিব, মো. রানা, আলীমউদ্দিন শেখ, তারেক হোসেন, নুর ইসলাম ও মো. আজিজ।

তাদের কাছ থেকে পাঁচটি সুইচ গিয়ার, তিনটি চাকু, চারটি ক্ষুর, তিনটি অ্যান্টিকাটার, একটি ব্লেড, চারটি গামছা, ১৯ কৌটা বিষাক্ত মলম, ১৫টি মোবাইল ফোন, ১৪টি সিমকার্ড, ৭৬০ গ্রাম গাঁজা এবং ১৪ হাজার ৬০৫ টাকা জব্দ করা হয় বলেও জানিয়েছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন।

news24bd.tv তৌহিদ