ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী বারী হত্যাকাণ্ডের ঘটনায় মামলা
ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী বারী হত্যাকাণ্ডের ঘটনায় মামলা

সংগৃহীত ছবি

ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী বারী হত্যাকাণ্ডের ঘটনায় মামলা

মাসুদা লাবনী

রাজধানীর হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের জ্যেষ্ঠ প্রযোজনা নির্বাহী আবদুল বারীর মরদেহ উদ্ধারের ঘটনায় গুলশান থানায় মামলা হয়েছে। এদিকে, সিসি ক্যামেরায় দেখা গেছে মঙ্গলবার রাত প্রায় ৯টার দিকে তিনি বাসা থেকে বের হন। এরপর কিভাবে বা কারা তাকে হত্যা করে তা তদন্তে আরও সিসিক্যামেরার ফুটেজ বিশ্লেষণ চলছে।

বুধবার সকালেই হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার উল্টোদিকে সড়কে মানুষের জটলা।

একজনের মরদেহ দেখে পুলিশে খবর দেয় পথচারীরা। পরে পুলিশ এসে  উদ্ধার করে বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের জ্যেষ্ঠ প্রযোজনা নির্বাহী আবদুল বারীর ক্ষতবিক্ষত মরদেহ। মরদেহের পাশে থেকে রক্তমাখা ছুরি, মানিব্যাগ এবং মোবাইল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মরদেহ এবং আলামত দেখে প্রাথমিকভাবে বারীকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করেছে ঘাতকরা। গুলশান থানা পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে আসেন গুলশানে বিভাগের ডিবি পুলিশ।

এদিকে সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, মঙ্গলবার রাত প্রায় ৯টার দিকে বাসা থেকে বের হন বারী। এরপর কিভাবে বা কারা তাকে হত্যা করে তা তদন্তে আরও  সিসিক্যামেরা ফুটেজ বিশ্লেষণ করছে পুলিশ।

বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদরে। সে ঢাকায় মহাখালীতে ব্যাচেলর থাকতো বলে জানান তার সহকর্মী ও স্বজনরা।  

চলতি বছরের ১৯ জানুয়ারি হাতিরঝিল থেকে দৈনিক সময়ের আলো পত্রিকার সাংবাদিক হাবীব রহমানের রক্তাক্ত লাশ উদ্ধার করেছিল পুলিশ।

news24bd.tv/কামরুল