বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে হচ্ছে না কনসার্ট
বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে হচ্ছে না কনসার্ট

প্রতীকী ছবি

সন্ধ্যা ৭টায় কনসার্ট শুরু হবে, গেট খুলবে ৫টায়

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে হচ্ছে না কনসার্ট

অনলাইন ডেস্ক

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে হচ্ছে না ফিফা ট্রফির বাংলাদেশ ট্যুর ও কোক স্টুডিও বাংলার কনসার্ট। সব ঠিক থাকলে সন্ধ্যা ৭ টায় রাজধানীর আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। আয়োজক সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন বিষয়টি নিশ্চিত করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে তিনি বলেন, ‘বৃষ্টির কারণে কনসার্টের প্রাথমিক পরিকল্পনা ভেস্তে গেলেও আমরা এখনও আশাবাদী।

আবহাওয়ার পূর্বাভাস বলছে বিকেলে বৃষ্টির সম্ভাবনা নেই। স্টেডিয়ামের মাঠে জমে থাকা পানি নিষ্কাশন শুরু হয়েছে। কনসার্টটি নিয়ে মানুষের আগ্রহ আছে। আমরাও চাই দর্শকের জন্য কনসার্টটি আয়োজন করতে। তিনি বলেন, আবহাওয়া অনুকূলে থাকলে প্রাথমিক ভাবে সর্ব সাধারণের জন্য বিকেল ৫টায় গেট খুলে দেয়া হবে। সন্ধ্যা ৭টায় আনুষ্ঠানিক ভাবে কনসার্ট শুরুর প্রাথমিক পরিকল্পনা আছে। বাকিটা দেখা যাক, আবহাওয়া ও সার্বিক পরিস্থিতির উপর নির্ভর করবে।

চলতি বছরে বাংলায় সবচেয়ে বড় ও তারকা সমৃদ্ধ কনসার্ট বলা হচ্ছে এটিকে। বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষে এ কনসার্টের আয়োজনে কনসার্ট উপভোগ ছাড়াও দর্শক শ্রোতারা ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তুলতে পারবেন।

কনসার্টে গাইবেন নগরবাউল জেমস, ওয়ারফেজ, নেমেসিস, লালন সহ কোক স্টুডি বাংলার অর্ণব, রিপন, অনিমেষ রায়, পান্থ কানাই, মিজান, মমতাজ, ঋতুরাজ ও নন্দিতা। মানে কোক স্টুডিও বাংলা থেকে ইতোমধ্যে যাদের পারফর্ম দর্শক দেখেছেন তারাও থাকবেন।

news24bd.tv/কামরুল