‌দিনাজপু‌রে ট্রাকের ধাক্কায় দুজন নিহত
‌দিনাজপু‌রে ট্রাকের ধাক্কায় দুজন নিহত

‌দিনাজপু‌রে ট্রাকের ধাক্কায় দুজন নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর রংপুর মহাসড়‌কের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকার চাম্পাতলী বাজা‌রে বালুবাহী ড্রামট্রাক রাস্তার সাইটে দাঁড়িয়ে থাকা একটি  অটো ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজনের  মৃত্যু হয়। এসময় আহত হয়েছে একজন।

নিহতার হলেন- চিরিরবন্দর উপজেলার ড্রাইভার পাড়া গ্রামের মৃত আতা আলীর ছেলে আমিন ইসলাম (৪৮) ও আলোকডিহি গ্রামের যোগেস চন্দ্র রায়ের ছেলে মাধব মালী সনু (৪৫)। গুরুতর আহত একজন‌কে হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে দেওয়া হ‌য়ে‌ছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে রানীরবন্দর বাজার থেকে চাম্পাতলি বাজারে দুজন যাত্রী নিয়ে আসছিলো একটি চার্জার ভ্যান এসময় চাম্পাতলি বাজারে এসে দাঁড়ালে একটি বেপরোয়া গতির বালুবাহী ড্রামট্রাক দাঁড়িয়ে থাকা চর্জার ভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক যাত্রী সহ ভ্যানচালক নিহত হন। ভ্যানে থাকা আরেক যাত্রী গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায় স্থানীয়রা।

১০ মাইল হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ(ওসি) মাসুদ রানা, ঘটনার সতত্যা নিশ্চিত করে ব‌লেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনা্স্থলে পৌঁছে গুরুতর আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। রাস্তা থেকে লোকজন সড়িয়ে মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিক করা হ‌য়ে‌ছে।

news24bd.tv তৌহিদ