নয়নতারার বিয়েতে শাহরুখ
নয়নতারার বিয়েতে শাহরুখ

সংগৃহীত ছবি

নয়নতারার বিয়েতে শাহরুখ

অনলাইন ডেস্ক

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা বিয়ে করেছেন। পরিচালক ভিগনেশ শিভানের সঙ্গে বৃহস্পতিবার (৯ জুন) তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এই ‘লেডি সুপারস্টার’ তারকার বিয়েতে উপস্থিত হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এদিন সকালে মুম্বাই থেকে দক্ষিণ ভারতের মহাবলীপুরমের যান তিনি।

এরইমধ্যে ভাইরাল হয়েছে সেখানে তোলা বলিউড বাদশার ছবি।

ছবিতে দেখা যাচ্ছে সাদা শার্ট ও বেজ কালারের কোর্ট পরে নিজের নতুন সিনেমার সহশিল্পীর বিয়েতে হাজির হয়েছেন শাহরুখ খান। ভিগনেশের সঙ্গেও ছবি তুলতে দেখা গেছে তাকে।   এদিকে গত ৫ জুন শাহরুখ খানের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে অফিশিয়ালি সে কথা জানাননি অভিনেতা। নয়নতারার বিয়েতে শাহরুখের উপস্থিতিতেই বোঝা যাচ্ছে ভাইরাসমুক্ত হয়েছেন ‘বাদশা’।   

সম্প্রতি শাহরুখ খান তার নতুন সিনেমা ‘জওয়ান’র ঘোষণা দেন। এই সিনেমায় তার সহশিল্পী নয়নতারা। অ্যাকশনধর্মী সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে। তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার নির্মাণ করবেন এটি।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ঘনিষ্ঠ মানুষদের উপস্থিতিতে আজ বিয়ে করেছেন নয়নতারা-বিগেনেশ। বিয়েতে কোনো মিডিয়া প্রবেশের অনুমতি পায়নি। বিশেষ এই দিনে স্বামী বিগনেশকে নয়নতারা লাল রঙের একটি ফেরারি গাড়ি উপহার দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছিলেন এই যুগল। অবশেষে তাদের দীর্ঘ ৭ বছরের প্রেম পরিণয় পেলো।

news24bd.tv/আলী