ডিএনসিসি এলাকায় পোস্টার-ব্যানার থাকবে না
ডিএনসিসি এলাকায় পোস্টার-ব্যানার থাকবে না

সংগৃহীত ছবি

ডিএনসিসি এলাকায় পোস্টার-ব্যানার থাকবে না

অনলাইন ডেস্ক

ঢাকা শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন এলাকার পোস্টার ও ব্যানার অপসারণের নির্দেশ দিয়েছেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। তিনি বলেন, ডিএনসিসি এলাকায় পোস্টার-ব্যানার থাকবে না। বৃহস্পতিবার (৯ জুন) রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২য় পরিষদের ১৩তম করপোরেশন সভায় তিনি এ কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, ঢাকা শহরকে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগর হিসেবে গড়ে তুলতে সব ধরনের পোস্টার ও ব্যানার অপসারণ করতে হবে।

কাউন্সিলরদের সহায়তা নিয়ে একটি পরিচ্ছন্ন নগর গড়ে তুলব আমরা।

সভায় মেয়র বলেন, ইতোমধ্যে শহরের পরিবেশ রক্ষায় ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ দশটি অঞ্চলেই পোস্টার ও ব্যানার অপসারণ শুরু করেছে এবং বর্তমানে চলমান আছে। ডিএনসিসির কাউন্সিলরদের সহযোগিতায় এবং দশটি অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের তত্ত্বাবধানে এই অপসারণ কার্যক্রম চলমান থাকবে।

সভায় ডিএনসিসির সাবেক প্রধান সম্পত্তি কর্মকর্তা মোজাম্মেল হক অবসরোত্তর ছুটিতে যাওয়ায় তাকে আনুষ্ঠানিক বিদায় জানানো হয়। করপোরেশন সভায় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজাসহ কাউন্সিলর এবং ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী