গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেপ্তার
গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেপ্তার

প্রতীকী ছবি

গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেপ্তার

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর :

স্ত্রীকে হত্যার অভিযোগে বৃহস্পতিবার রাতে গাজীপুরের কালিয়াকৈরে স্বামী গ্রেপ্তার হয়েছে। উপজেলার পল্লী বিদ্যুৎ মণ্ডলপাড়া এলাকার আনোয়ার মণ্ডলের বাড়িতে ওই ঘটনা ঘটেছে। নিহত স্ত্রী আকলিমা আক্তার (২২) ভোলা সদর উপজেলার রামদাসপুর গ্রামের মাহবুব আলমের মেয়ে। গ্রেপ্তার হওয়া আকবর আলী একই গ্রামের আমির হোসেনের ছেলে।

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মনিরুজ্জামান মনির জানান, স্বামী-স্ত্রী গত ৫মে ঢাকার মিরপুর থেকে কালিয়াকৈরের পল্লী বিদ্যুৎ এলাকার আনোয়ার মণ্ডল এর বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে তারা বসবাস শুরু করেন। স্ত্রী একজন পোশাক কর্মী তার স্বামী কাঁচা মাল ব্যবসায়ী।  

বাড়ির মালিকের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা জানান, বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্বামী ঘুমন্ত স্ত্রী আকলিমাকে শিলপাটা দিয়ে মাথায় আঘাত করেন। এ সময়ে আকলিমা জেগে উঠলে স্বামী আকবর আলী আবার গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এই ঘটনাটি বাড়ির মালিক আনোয়ার মণ্ডল জানতে পেরে আকবর আলীকে আটক করেন।  

রাতেই পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে স্বামী আকবর আলীকে আটক করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/কামরুল