স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার 

স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার 

স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার 

সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের পর এক স্কুলছাত্রীকে (১৭) ধর্ষণের ঘটনায় আনাছ আলী সুমন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার (১১ জুন) রাত ১০টার দিকে ছাত্রীর মা বাদী হয়ে সুমনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুর থানায় মামলা দায়ের করেন।

এর আগে সকালে খুলনা জেলার রূপসা থানাধীন আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে ছাত্রীকে উদ্ধার ও সুমনকে গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেফতার সুমন একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

র‍্যাব জানায়, ভিকটিম কিশোরী রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসিন্দা ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার সঙ্গে সুমনের মোবাইলের মাধ্যমে সম্পর্ক গড়ে উঠে। গত ২৩ মে দুপুরে ওই কিশোরী বাড়ির পাশে হাটতে গেলে পূর্ব সম্পর্ক ও বিয়ের প্রলোভনে সহযোগীদের নিয়ে সুমন তাকে অপহরণ করে। পরে সুমন তার এলাকা খুলনার রাজাপুর গ্রামে কিশোরীকে নিয়ে যায়।

এরপর থেকে ইচ্ছের বিরুদ্ধে সুমন তাকে একাধিকবার ধর্ষণ করে।

এদিকে অপহরণের পর ২৭ মে ছাত্রীর মা র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদ ও প্রযুক্তির সহায়তায় খুলনার আইচগাতী ইউনিয়নের রাজাপুর থেকে কিশোরীকে উদ্ধার ও সুমনকে গ্রেফতার করে। এতে নোয়াখালীর টিমকে র‍্যাব-৬ খুলনা সহযোগীতা করেছে।

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বলেন, অপহরণ ও ধর্ষণের ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সুমনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv রিমু