পিস্তল ও চড় প্রসঙ্গে যা বললেন জায়েদ খান
পিস্তল ও চড় প্রসঙ্গে যা বললেন জায়েদ খান

ফাইল ছবি

পিস্তল ও চড় প্রসঙ্গে যা বললেন জায়েদ খান

অনলাইন ডেস্ক

গত শুক্রবার অভিনেতা ও প্রযোজক ডিপজলের ছেলের আনুষ্ঠানিক বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে। সেখানে সিনেমার শিল্পীদের সামনেই জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি ঢুকেই জায়েদ খানের গালে চড় মেরেছেন। জায়েদ খানও নিজের কোমর থেকে পিস্তল বের করে গুলি করতে গিয়েছেন ওমর সানিকে। পরে সেখানে থাকা অন্যরা দুজনকে কোনোভাবে থামান।

 

এ প্রসঙ্গে জায়েদ খান বিষয়টি অস্বীকার করে বলেন, 'ওই দিন রাতে এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি। আমি পিস্তল নিয়ে বিয়ে খেতে যাইনি। তাই পিস্তল বের করার কোনো মানেই হয় না। পুরো বিষয়টি ভিত্তিহীন'।

তিনি আরও বলেন, 'এসব আসলে প্রচার করা হচ্ছে, নির্বাচনের রায় সামনে রেখে। আর সবথেকে বোঝার বিষয় হচ্ছে বসুন্ধরা কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে যাওয়া যায় নাকি? আমার মনে হয় না। কারণ, ওখানে সিকিউরিটি লেভেল অনেক হাই। আমি আবারও বলছি, বিয়ের আয়োজনে পিস্তল নিয়ে যাইনি। আর ওমর সানি আমাকে চড়ও দেননি। এটাও একটি মিথ্যা কথা'।

প্রত্যক্ষদর্শী কয়েকজন চলচ্চিত্রশিল্পী জানান, কিছুদিন আগে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছেন। এটা নিয়ে জায়েদের ওপর আগে থেকেই ওমর সানি ভীষণ বিরক্ত ছিল। এর ফলেই এমন ঘটনা ঘটেছে।

তারা আরও বলেন, এমনকি খারাপ ব্যবহার করার কারণে খল অভিনেতা ডিপজলের কাছে বিচারও দিয়েছিল। তখন নাকি ডিপজল বলেছিলেন, 'থাক, নিজেদের মধ্যে এসব বাদ দাও। মারামারি করার কোনো দরকার নাই। আমি জায়েদের সঙ্গে কথা বলব। সামনে যাতে করে জায়েদ আর মৌসুমীকে কোনো ডিস্টার্ব করবে না। মৌসুমীর কাছেও যাবে না সে। ' তবে এ বিষয়ে এখনও ডিপজল কোনো কথা বলেননি।

news24bd.tv রিমু