নেত্রকোনায় বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ 
নেত্রকোনায় বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ 

সংগৃহীত ছবি

নেত্রকোনায় বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ 

নেত্রকোনা প্রতিনিধি:

দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ দেশব্যাপী ত্রাণ সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে নেত্রকোনায় হতদরিদ্র অসহায় ১০ হাজার পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। আজ রোববার (১২ জুন) বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে নেত্রকোনা পৌর শহরের সাতপাই আধুনিক স্টেডিয়াম মাঠে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

বিতরণ কার্যক্রমের প্রথম দিনেই নেত্রকোনা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২ হাজার হতদরিদ্র পরিবারের মধ্যে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, দেশের বিভিন্ন জেলায় তৃণমূল হতদরিদ্র মানুষের মধ্যে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তা কার্যক্রম প্রশংসনীয়।

ভবিষ্যতেও নেত্রকোনায় এ কার্যক্রম চলমান থাকবে। সেইসঙ্গে দেশের অন্য প্রতিষ্ঠানগুলোও মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক জিয়া আহমেদ সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা আক্তার, পৌরসভার প্যানেল মেয়র এসএম মহসিন আলম, ত্রাণ পুনর্বাসন কর্মকর্তা মিজানুর রহমান, মেদনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান খাজা, চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, বসুন্ধরা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক আলপনা বেগম, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সাংবাদিক সোহান আহমেদ, বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের সাংবাদিক আব্দুর রহমানসহ আরো অনেকেই।  

ত্রাণ সহায়তা হাতে পেয়ে আনন্দিত ছিন্নমূল হতদরিদ্র আবেগাপ্লুত মানুষ বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের উন্নতি কামনা করে দোয়া প্রার্থনা করেন।

ত্রাণ সামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে চাল, ডাল ও মুড়ি। জেলার ১০টি উপজেলাতেই পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে পর্যায়ক্রমে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।  

বিশেষ করে হাওরাঞ্চলে পাহাড়ি ঢল ও প্রাকৃতিক দুর্যোগে ধানে চিটা হওয়ায় ক্ষতিগ্রস্ত দরিদ্র কৃষকদের মধ্যেও বিতরণ করা হবে এ সকল ত্রাণ সামগ্রী।

বিশেষ করে হাওরাঞ্চলে পাহাড়ি ঢল ও প্রাকৃতিক দুর্যোগে ধানে চিটা হওয়ায় ক্ষতিগ্রস্ত দরিদ্র কৃষকদের মাঝেও বিতরণ করা হবে এ সকল ত্রাণ সামগ্রী।

news24bd.tv/কামরুল