কুমিল্লা সিটিতে কাল মধ্যরাত থেকে প্রচার-প্রচারণা শেষ হচ্ছে
কুমিল্লা সিটিতে কাল মধ্যরাত থেকে প্রচার-প্রচারণা শেষ হচ্ছে

সংগৃহীত ছবি

কুমিল্লা সিটিতে কাল মধ্যরাত থেকে প্রচার-প্রচারণা শেষ হচ্ছে

আরেফিন শাকিল

কাল মধ্যরাত থেকে শেষ হচ্ছে কুমিল্লা সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা। ঐতিহ্যের শহরে অপেক্ষা উৎসবের ভোটের। চিঠি দেয়ার পরও স্থানীয় সংসদ সদস্য এলাকা ত্যাগ না করায় নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে সমালোচনা করেছেন স্বতন্ত্র দুই মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ও নিজাম উদ্দিন কায়সার।  

তবে আওয়ামী লীগ প্রার্থী আরফানুল হক রিফাত বলেছেন, জনগনের সাড়া না পেয়ে নালিশ পার্টিতে পরিণত হয়েছে  সাবেক বিএনপির  প্রার্থীরা।

 

প্রচার প্রচারনায় উৎসবের নগরী ঐতিহ্যের শহর কুমিল্লা। ভোটারদের দ্বারে দ্বারে উন্নয়ন আর শান্তির বার্তা নিয়ে মেয়র-কাউন্সিলর প্রার্থীরা।

অসম্পূর্ণ কাজ শেষ করার সুযোগ চেয়ে রোববার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। তবে সব ছাপিয়ে আলোচনায় ক্ষমতাসীন দলের স্থানীয় এমপি বাহার। আচরণবিধি লংঘনের দায়ে ইসির এলাকা ছাড়ার নির্দেশ না মানায় স্বতন্ত্র দুই প্রার্থী সাক্কু ও কায়সারের ক্ষোভের মুখে ক্ষমতাসীন দল ও নৌকার প্রার্থী রিফাত।

প্রার্থীদের পরিবেশ নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই মন্তব্য করে রিটার্নিং কর্মকর্তা। এমপি বাহার ইস্যুতে কিছুটা অসহায়ত্বের কথা জানান সিইসি। আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে স্হানীয় এমপির প্রতি আহ্বান জানান তিনি।

গোমতিপাড়ে এই সিটিতে ভোট হবে ১৫ জুন, প্রচারণা শেষ হচ্ছে সোমবার মধ্যরাতে।

news24bd.tv/কামরুল