পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ইমন চৌধুরী, পিরোজপুর

পিরোজপুরের ভান্ডারিয়া পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে নবম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে ভান্ডারিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত ধর্ষকের নাম শামীম মৃধা। পেশায় একজন শ্রমিক বলে জানা গেছে।

সে একই উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের মৃত আব্দুল বারেক মৃধার পুত্র। তবে পুলিশ জানায়, ধর্ষক শামীমের বিরুদ্ধে একাধিক মামলার রয়েছে।

স্কুলছাত্রীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রী শনিবার সকালে স্কুলে পরীক্ষা দিয়ে দুপুর ৩ টার দিকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত শামীম দেশীয় অস্ত্রের মুখে স্থানীয় নাসির উদ্দিন হাওলাদারের কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে ধর্ষণের বিষয়টি জানালে নির্যাতিতার মা বাদি হয়ে ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।
 
ছাত্রীর মা বলেন, 'আমার মেয়ে অনেক ভালো শিক্ষার্থী। নিয়মিত স্কুলে যায়। ঘটনা শুনে কি করবো বুঝতে পারছিলাম না। ওর বাবা বাড়ি নেই,মাছ ধরতে গেছে নদীতে। তাই বাধ্য হয়েই আমি এসেছি মামলা করতে। আমি এর কঠিন শাস্তি দাবি করছি। আর যেনো কোনো মেয়ের সর্বনাশ করতে না পারে'।

ভান্ডারিয়া থানার ওসি মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। আমরা জানতে পেরেছি অভিযুক্ত শামীম আরো কয়েকটি মামলায় জড়িত আছে।

তিনি আরো জানান, কিশোরীর শারীরিক পরীক্ষার জন্য সোমবার সকালে পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হবে।

news24bd.tv রিমু