নাটোরে কিশোর গ্যাংয়ের প্রধানসহ ৬ জনের কারাদণ্ড
নাটোরে কিশোর গ্যাংয়ের প্রধানসহ ৬ জনের কারাদণ্ড

প্রতীকী ছবি

নাটোরে কিশোর গ্যাংয়ের প্রধানসহ ৬ জনের কারাদণ্ড

 নাটোর প্রতিনিধি:

নাটোর শহরের উত্তর চৌকিরপাড় এলাকায় গাঁজাসহ কিশোর গ্যাংয়ের প্রধান সোহানুর রহমান সাকিবকে ৫ সহযোগীসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর সার্কেলের সদস্যরা। সোমবার দুপুর ২টায় তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিনের সাজা দিয়ে জেলহাজতে পাঠানো হয়।

জানা যায়, সোমবার দুপুর ২টার দিকে সদর উপজেলার উত্তর চৌকিরপাড় ও রথবাড়ি এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

দণ্ডপ্রাপ্তরা হলো, বড়হরিশপুর এলাকার সাইদুর রহমানের ছেলে ও সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং আলোচিত কিশোর গ্যাং সোহানুর রহমান সাকিব, একই এলাকার আবেদুর রহমান মুক্তার ছেলে আবিদ রহমান, হাজরা নাটোর এলাকার আলী আকবরের ছেলে আশিক ইসলাম, উত্তর চৌকির পাড় মহল্লার আবুল খায়েরের ছেলে ফয়সাল হোসেন এবং রথবাড়ি এলাকার আসাদুজ্জামান চাইনিজ ও তার ছেলে আশিকুর জামান।

 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রনি খাতুন জানান, উত্তর চৌকিরপাড় এলাকায় থেকে মাদক সেবনের সময় সোহানুর রহমান সাকিব, আবিদ, আশিক ও ফয়সালকে ২০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

অন্যদিকে রথবাড়ি এলাকা থেকে একগ্রাম হিরোইনসহ আসাদুজ্জামান চাইনিজ ও তার ছেলে আশিককে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাঁজা রাখার দায়ে ৪ জনকে ১৫ দিন ও হিরোইন রাখার জন্য ২ জনকে ২০ দিন কারাদণ্ড প্রদান করা হয়।

news24bd.tv/কামরুল