ময়মনসিংহে বর্ষা জুয়েলার্সে স্বর্ণচুরি, থানায় মামলা 
ময়মনসিংহে বর্ষা জুয়েলার্সে স্বর্ণচুরি, থানায় মামলা 

সিসিটিভি ফুটেজ দেখে আসামিদের শনাক্ত

ময়মনসিংহে বর্ষা জুয়েলার্সে স্বর্ণচুরি, থানায় মামলা 

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের কোতয়ালী থানাধীন ট্রাঙ্ক পট্টি রোড়ে ১নং পুলিশ ফাঁড়ি সংলগ্ন বর্ষা জুয়েলার্স নামে এক দোকানে স্বর্ণ চুরির অভিযোগ পাওয়া গেছে। যার আনুমানিক মূল্য ৭ লাখ ৫৯ হাজার টাকা। গত সোমবার দুপুরে (৬ জুন) ঘটনাটি ঘটে।

দোকানের মালিক ভুক্তভোগী রঞ্জিত দেবনাথ (৫৮) বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।  

মামলার এজাহারে বলা হয়েছে, ট্রাঙ্ক পট্টি রোড এলাকায় ১নং পুলিশ ফাঁড়ি সংলগ্ন বর্ষা জুয়েলার্সে গত ৬ জুন দুপুর দেড়টার দিকে অজ্ঞাতনামা ৩ জন পুরুষসহ একজন নারী ক্রেতা সেজে দোকানে প্রবেশ করে। একইসময়ে দোকানের বাইরে আরও ২ জন ব্যক্তিকে অপেক্ষা করতে দেখা যায়।

এসময় দোকানে প্রবেশকারী ৪ ব্যক্তি কানের দুল আর আংটি দেখতে চাইলে রঞ্জিত দেবনাথ জিনিসগুলো তাদের দেখান। কিন্তু তারা কিছু না কিনে পরে দোকান থেকে বের হয়ে যান।

পরবর্তীতে তিনি দেখতে পান তার দোকানের স্বর্ণের আংটি ৩০টি (ওজন ৭ ভরি-যার আনুমানিক মূল্য ৫ লাখ ৩১ হাজার ৩০০ টাকা), স্বর্ণের গলার হার ১টি, ১ জোড়া কানের দুল ও ১ জোড়া হাতের বালা ( মোট ওজন ৩ ভরি-যার আনুমানিক মূল্য ২ লাখ ২৭ হাজার ৭০০ টাকা) চুরি হয়েছে।  

তিনি সিসিটিভি ফুটেজ দেখে চোরদের শনাক্ত করেন। সিসিটিভি ফুটেজে দেখা যায়, যে চারজন ক্রেতা সেজে দোকানে এসেছিলেন তারাই স্বর্ণালংকারগুলো চুরি করেছেন। বাইরে থাকা দুইজনসহ মোট ছয়জনের যোগসাজসে চুরি হওয়া সর্বমোট স্বর্ণের বাজার মূল্য ৭ লাখ ৫৯ হাজার টাকা।

ভুক্তভোগী অতিদ্রুত চুরি যাওয়া স্বর্ণালংকার ফেরত পাওয়ার পাশাপাশি আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

news24bd.tv রিমু