স্থায়ী জামিন পেলেন সাংবাদিক এলাহী
স্থায়ী জামিন পেলেন সাংবাদিক এলাহী

সংগৃহীত ছবি

স্থায়ী জামিন পেলেন সাংবাদিক এলাহী

অনলাইন ডেস্ক

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ফজলে এলাহীকে স্থায়ী জামিন দিয়েছেন চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালত। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. জহিরুল কবির জামিন আবেদন মঞ্জুর করেন।  

এর আগে গত বুধবার (৮ জুন) তিনি রাঙামাটি আদালত থেকে সাত দিনের অন্তর্বর্তীকালীন জামিন লাভ করেন।  

ফজলে এলাহীর আইনজীবী অ্যাডভোকেট নজরুল ইসলাম ও মো. ফজল আজিম শাওন জানান, আমরা সাংবাদিক ফজলে এলাহীর জন্য সাইবার ট্রাইব্যুনাল আদালতে জামিন আবেদন করি।

বিজ্ঞ আদালত আমাদের আবদনের প্রেক্ষিতে সন্তুষ্ট হয়ে জামিন আবেদন মঞ্জুর করছেন। আমরা আদালতর সিদ্ধান্তের প্রতি সন্তুষ্ট ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এর আগ গত মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেপ্তার করে রাঙামাটির কোতয়ালী থানা পুলিশ। এর পরদিন বুধবার (৮ জুন) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালত উপস্থিত হওয়ার শর্তে সাত দিনের জন্য জামিন মঞ্জুর করেন রাঙামাটির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমা বেগম মুক্তার আদালত। পরে মঙ্গলবার (১৪ জুন) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালত জামিন মঞ্জুর করেছেন।

চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল আদালতে করা এই মামলার বাদী জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর কন্যা নাজনীন আনায়ার নিপুণ।
news24bd.tv/আলী