রাজারহাটে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা
রাজারহাটে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা

রাজারহাটে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট কিং ব্র্যান্ড’ স্লোগানে কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) বিকেল ৫টার দিকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ও মেসার্স ভাই ভাই ষ্টোর্স এর সহযোগিতায় এই হালখাতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেসার্স ভাই ভাই ষ্টোর্স এর স্বত্বাধিকারী মো. নূরুল আমিনের সভাপতিত্বে অয়োজিত হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্রান্ড সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার সামিউল ইসলাম পিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং ব্রান্ড সিমেন্টের টেরিটরি সেলস অফিসার মো. মহিদুল ইসলাম, বেঙ্গল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মো. আশরাফুল আলম সহ কিং ব্রান্ড সিমেন্টের স্থানীয় ব্যবসায়ীগণ।

অনুষ্ঠানে মোট ৩৫ জন ব্যবসায়ী উপস্থিত ছিলেন। পরে সেরা ৫ জন বিক্রেতার মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সেরা বিক্রেতাদের মধ্যে মেসার্স বেঙ্গল ট্রেডার্সকে প্রথম পুরস্কার একটি স্মার্ট এলইডি টিভি, বিশেষ পুরস্কার হিসেবে মেসার্স মানিক ট্রেডার্সকে মেসার্স ভাই ভাই ষ্টোর্স এর পক্ষ থেকে একটি জিএফপি স্ট্যান্ড ফ্যান, মেসার্স আনোয়ার কনস্ট্রাকশনকে দ্বিতীয় পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন, মেসার্স আফজাল স্যানেটারীকে তৃতীয় পুরস্কার নন স্টিক ফাইভ ইন ওয়ান সেট এবং মেসার্স আলম স্যানেটারীকে চতুর্থ পুরস্কার একটি রাইস কুকার বিতরণ করা হয়।

news24bd.tv তৌহিদ