খালেদা জিয়ার নিবিড় পর্যবেক্ষণের সময় বাড়ল
খালেদা জিয়ার নিবিড় পর্যবেক্ষণের সময় বাড়ল

খালেদা জিয়ার নিবিড় পর্যবেক্ষণের সময় বাড়ল

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শারীরিক অবস্থা নিবিড় পর্যবেক্ষণের সময় বাড়ালো মেডিকেল বোর্ড। খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা তার শারীরিক অবস্থা নিবিড় পর্যবেক্ষণের সময় একদিন বৃদ্ধিসহ চিকিৎসা অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছেন। বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আজ রাতে মেডিকেল বোর্ডের এই বৈঠক অনুষ্ঠিত হয়।

‌‘শনিবার অস্ত্রোপচারের পর মঙ্গলবার দুপুরে ৭২ ঘণ্টার প্রাথমিক নির্ধারিত ‘অবজারভেশন টাইম’ শেষ হয়েছে। অতঃপর মেডিকেল বোর্ডের সভায় তাকে আরও একদিন নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। অর্থাৎ বুধবার পুরো দিন তিনি পর্যবেক্ষণে থাকবেন। এরপর মেডিকেল বোর্ডের সদস্যরা বৈঠকে বসে আবারও আলাপ-আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নিবেন। ’

এভারকেয়ার হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. শাহবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের একটি মেডিকেল টিম বেগম খালেদা জিয়ার চিকিৎসা কার্যক্রম পরিচালনা করছেন।

প্রসঙ্গত, হঠাৎ অসুস্থ হওয়ায় খালেদা জিয়াকে গত শুক্রবার দিবাগত রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত বছরের এপ্রিলে করোনায় আক্রান্ত হওয়ার পর এ নিয়ে খালেদা জিয়াকে পাঁচ দফা বেসরকারি হাসপাতাল এভারকেয়ারে ভর্তি করা হলো। এর আগে ৬ এপ্রিল নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে একই হাসপাতালে নেওয়া হয়েছিল।

news24bd.tv তৌহিদ