‘প্রতারণার শিকার’ লিখে প্রবাসী যুবকের আত্মহত্যা
‘প্রতারণার শিকার’ লিখে প্রবাসী যুবকের আত্মহত্যা

সংগৃহীত ছবি

‘প্রতারণার শিকার’ লিখে প্রবাসী যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের লস্কারপুর গ্রামে সাত্তার মোল্লার লিচু বাগান থেকে তরিকুল ইসলাম (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। তরিকুল যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামের মো. আলমের পুত্র।

লস্কারপুর গ্রামের গ্রাম পুলিশ সেন্টু মোল্যা জানান, আজ মঙ্গলবার (১৪ জুন) বিকেলে লস্কারপুর গ্রামের ইটভাটার পাশে সাত্তার মোল্লার লিচু বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহের সংবাদ শুনে ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে দেখতে পাই, একটি লোক লিচু গাছের ডালে গলায় গামছা নিয়ে ঝুলে আছে।

তার পাশে পড়ে আছে একটি কোর্ট ফাইল এবং বড় টলিব্যাগ। সাথে সাথে আমি পুলিশকে খবর দেই।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, সংবাদ পেয়ে লস্কারপুর গ্রামের লিচুবাগানে পৌঁছে লিচু গাছে যুবকের ঝুলন্ত লাশ দেখতে পাই। তার পাশে পড়ে থাকা ফাইল ও কাগজপত্র পর্যালোচনা করে দেখা যায়, তার বাড়ি যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামে।

তার সুইসাইড নোট ও আনুসাঙ্গিক কাগজপত্র দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে, সে বিদেশ থেকে আজই ঢাকায় ফিরে বাড়িতে ফিরছিল। ধারণা করা হচ্ছে, সে বিদেশে প্রতারণার শিকার হয়েছিল বলে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছে। তদন্ত শেষে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী