দুই সহোদরের মৃত্যুতে বিধবা দুই সহোদর বোন

দুই সহোদরের মৃত্যুতে বিধবা দুই সহোদর বোন

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের ঘাটাইলে শাহজাহান আলী (৬০) ও নূরুল ইসলাম (৫৭) নামে দুই সহোদর ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে ডোবা থেকে। মঙ্গলবার (১৪ জুন) উপজেলার সন্ধানপুর ইউনিয়নের গারোরচালা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, তারা বিয়েও করেছেন সহোদর দুইবোনকে। সকালের নাস্তা সেরে ক্ষেতে কাজের জন্য যান দুই ভাই।

তবে দুপুর গড়িয়ে বিকেল হলেও তারা বাড়িতে না ফেরায় খোঁজাখুজি শুরু করে দুই বোন জায়েদা বেগম (৫০) এবং বুলবুলি বেগম (৪৫)। একপর্যায় বিকাল ৪টার দিকে বাড়ির পাশেই ছোট্ট ডোবায় শাহজাহানের মরদেহ ভাসতে দেখেন তার স্ত্রী জায়েদা। পরে নূরুল ইসলামেরও মরদেহ উদ্ধার করা হয় ওই ডোবা থেকে। পরিবারের দাবি, দু ইভাইয়ের মধ্যে কেউ সাঁতার জানতেন না।

নিহত শাহজাহান আলীর স্ত্রী জায়েদা বেগম জানান, ক্ষেতের আইল ছাঁটার জন্য দুইভাই এক সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যান সকাল সাড়ে আটটার দিকে। বাড়িতে ছিলেন তিনি ছাড়া নূরুল ইসলামের স্ত্রীর বুলবুলি বেগম। দুপুরবেলা বাড়িতে খাবার খেতে না আসায় চিন্তিত হয়ে পড়েন তারা। দুইবোন মিলে জমিসহ আশেপাশের বাড়িতে খোঁজ করতে যান। অনেকক্ষণ খোঁজাখুঁজির পর বাড়ির পাশের ডোবায় শাহজাহানের মরদেহ পানিতে ভাসতে দেখা যায়। তার চিৎকারে এগিয়ে আসেন প্রতিবেশীরা। পরে তারা এসে উদ্ধার করেন আরেক ভাইয়ের মরদেহ।

সন্ধানপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ জানান, ধারণা করা হচ্ছে সাঁতার না জানার কারণেই তাদের মৃত্যু হয়েছে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবেই তাদের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে যদি কোনো অভিযোগ না থাকে তবে লাশ দাফন করার জন্য অনুমতি দেওয়া হবে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক