ভাগ্নের বটির কোপে মামা নিহত

নিহতের মরদেহ।

ভাগ্নের বটির কোপে মামা নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জে ছাগলে গাছ খাওয়া নিয়ে মো. আব্দুল হাই (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মো. মোফাজ্জল হোসেন (২৪) ও মো. আব্দুস সাত্তার (৪৮) নামে দুইজনকে আটক করেছে পুলিশ। মো. আব্দুল হাই বীরগঞ্জ উপজেলার চাউলিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

আটকরা হলেন- একই গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে মো. মোফাজ্জল হোসেন ও আব্দুল করিমের ছেলে আব্দুস সাত্তার।

বীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) দুলাল হক জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে আব্দুল হাইয়ের তিনটি ছাগল বাড়ির পাশে মোফাজ্জল হোসেনের নার্সারিতে ঢুকে কয়েকটি চারা গাছ খেয়ে ফেলে। নার্সারি মালিক মোফাজ্জল হোসেন ছাগল আটক করলে এ নিয়ে আব্দুল হাইয়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে মোফাজ্জল হোসেন বাড়ি থেকে বটি নিয়ে এসে আব্দুল হাইয়ের পেটে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল হাই মারা যায়।

এ সময় এলাকাবাসী মোফাজ্জল হোসেনকে আটক করে রাখে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোফাজ্জল হোসেনকে এবং তার চাচা আব্দুস সাত্তারকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘাতক মোফাজ্জল হোসেন নিহত আব্দুল হাইয়ের ভাগনে বলে জানিয়েছেন তিনি।

বীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোছা. সাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।