ডিবি পরিচয়ে ছাত্রীকে ধর্ষণ করা ৫ যুবক রিমান্ডে

রিমান্ডে নেওয়া ৫ যুবক।

ডিবি পরিচয়ে ছাত্রীকে ধর্ষণ করা ৫ যুবক রিমান্ডে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চট্টগ্রাম মহানগরীর চকবাজার জঙ্গীশাহ মাজার গেইট এলাকা থেকে বাসায় ঢুকে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে সেই পাঁচ যুবককে তিন দিনের রিমান্ড নেওয়ার অনুমতি পেয়েছে পুলিশ।

সোমবার আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ-সিএমপি সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার সেই পাঁচ যুবককে জিজ্ঞাসাবাদে পাঁচ দিন করে রিমান্ড চায় পুলিশ।

দীর্ঘ শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে তিন দিন করে রিমান্ডে নেওয়ার অনুমতি দেয়।

ওই ৫ যুবক হলেন- মো. মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২) ও মোশাররফ হোসেন আকাশ (২২)। শুক্রবার দিনগত মধ্যরাতে জঙ্গীশাহ মাজার গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আদালত সূত্রে জানা যায়, নগরীর বাদুরতলা জঙ্গীশাহ মাজারের পূর্ব পাশে আলম ভিলার চতুর্থ তলার একটি ফ্ল্যাটে থাকেন দুই কলেজছাত্রী।

সেখানে তারা বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। স্থানীয় কিছু যুবক চলাফেরার পথে উত্ত্যক্ত করতেন ওই দুই কলেজছাত্রীকে।

গত ৯ জুলাই রাত আটটার দিকে প্রাইভেট শিক্ষক বাসায় আসার পর পরই বাসার দরজা নক করার শব্দ পাওয়া যায়। এ সময় দরজার পাশে গিয়েকে জিজ্ঞেস করতেই ডিবি পুলিশের লোক বলে পরিচয় দেয়। ডিবি পুলিশ ভেবে দরজা খোলার সঙ্গে সঙ্গে পাঁচ যুবক ধাক্কা দিয়েই বাসায় প্রবেশ করে। সবাইকে জিম্মি করে মারধর করে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, কলেজ ছাত্রীর গলায় ছোরা ধরে ডিবি পরিচয়ে বাসায় প্রবেশ করা সাকিব ও তার এক সহযোগী ওড়না কেড়ে নিয়ে দুই হাত বেঁধে ফেলে। এরপর সাকিব তাকে ধর্ষণ করে। এসময় তার সহযোগীদের কেউ ধর্ষণের সেই ভিডিওচিত্র ধারণ ও নগ্ন ছবি তোলে। চার লাখ টাকা দাবি করা হয় তাদের কাছে। এ টাকা না দিলে নগ্ন ছবি নেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় তারা।

আরও বলা হয়, ওই যুবকরা কলেজছাত্রী, তার বন্ধু, বান্ধবী ও প্রাইভেট শিক্ষককে সম্পূর্ণ নগ্ন করে এক সঙ্গে বসিয়ে ছবি তোলে। এরপর বাসায় খারাপ কাজ করা হয় জোরপূর্বক এমন স্বীকারোক্তি আদায় করে ভিডিও ধারণ করে।

এছাড়া ওই ছাত্রীর শিক্ষক ও তার আরেক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে টাকা ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

সম্পর্কিত খবর