শিগগিরই মুক্তি পাচ্ছে ‘অবরোধ সিজন ২’ 

শিগগিরই মুক্তি পাচ্ছে ‘অবরোধ সিজন ২’ 

অনলাইন ডেস্ক

বাংলার ভার্সেটাইল অভিনেতা আবির চট্টোপাধ্যায়। ভারতীয় বাংলা সিনেমা ‘ক্রস কানেকশন’ দিয়ে সিনেমা জগতে পা রাখেন আবির চট্টোপাধ্যায়। এরপর ‘ব্যোমকেশ’, ‘ফেলুদা’র মতো গোয়েন্দা চরিত্রে অভিনয় করে দর্শকের মনে ছাপ রেখে গেছেন।

প্রমাণ করেছেন নিজের অভিনয় দক্ষতা।

‘ব্যোমকেশ’ নামে ব্যাপক খ্যাতি কুড়িয়েছেন এ অভিনেতা। এবার একেবারে নতুনরূপে হাজির হবেন আবির। হিন্দি ওয়েব সিরিজ ‘অবরোধ সিজন ২’ নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।  

এবার একজন সেনা অফিসারের ভূমিকা পালন করবেন তিনি।

সিরিজটি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। ২৪ জুন থেকে সনি লাইভে দেখা যাবে সিরিজটি। ২০২০ সালে এই একই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘অবরোধ: দ্য সিজ উইদিন’। তারই ধারাবাহিকতায় এবারের সিজন।

সার্জিক্যাল স্ট্রাইকের ওপর নির্মিত সিরিজ ‘অবরোধ’-এর প্রথম সিজনের পর থেকেই  দ্বিতীয় সিজন নিয়ে দর্শকের আগ্রহ ছিল তুঙ্গে। প্রথম সিজনে আর্মি অফিসারের রূপে ছিলেন অমিত সাধ। আর দ্বিতীয় সিজনে একই ভূমিকা পালন করবেন আবির চট্টোপাধ্যায়।

সিরিজে তার সঙ্গে আরও থাকছেন অহনা কুমার, সঞ্জয় সুরি, নীরজ কবি মতো অভিনেতারা। সেনি লাইভ প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি। টিজার দেখেই আবিরকে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্তরা।

এর আগে টালিউডের যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো বেশ কিছু অভিনেতা হিন্দি সিনেমা কিংবা সিরিজে অভিষেক করেছেন। এবার সেই তালিকায় যোগ হলো টালিউডের আরেক অভিনেতার নাম। সূত্র: হিন্দুস্তান টাইমস 

news24bd.tv/কামরুল

সম্পর্কিত খবর