জাতীয় নির্বাচনের আগে সংসদ ভেঙ্গে দিতে হবে
জাতীয় নির্বাচনের আগে সংসদ ভেঙ্গে দিতে হবে

সংগৃহীত ছবি

সিপিবি নেতা  প্রিন্স

জাতীয় নির্বাচনের আগে সংসদ ভেঙ্গে দিতে হবে

পঞ্চগড় প্রতিনিধি : 

পঞ্চগড়ে বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক কমরেড রুহিন হোসেন প্রিন্স বলেছেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রথম দিকে ইসির আওয়াজ ছিল বড়, কিন্তু তা একজন সংসদ সদস্যর কানে পৌঁছালো না। এই ইসি কিভাবে ৩০০ জন সংসদ সদস্যর কানে তাদের আওয়াজ পৌঁছাবে।

তিনি আজ বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।  

তিনি আরো বলেন, জাতীয় নির্বাচনের আগে সংসদ ভেঙ্গে দিতে হবে।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে আমরা আবার মাঠে নেমে আন্দোলন করবো। জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে কাজ করছে সিপিবি আগামীতেও কাজ করে যাবে।

সম্প্রতি পঞ্চগড়ে আগাম বৃষ্টিতে রবি শস্যর ক্ষতি প্রসঙ্গে তিনি বলেন, পঞ্চগড়ে অতি বৃষ্টিতে বাদামের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। চা পাতার নায্য দাম চাষীরা পাচ্ছেনা। কৃষককে বাচাঁতে তাদের ক্ষতিপূরণ দেয়ার দাবী জানান তিনি। তিনি বলেন ক্ষুদ্র চা চাষিদের পাশে দাঁড়াতে ছুটে এসেছি ।  

বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির (সিপিবি)’র পঞ্চগড় জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি কমরেড ফিরোজা খন্দকার চামেলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় সিপিবির পঞ্চগড় কমিটির সাধারণ সম্পাদক কমরেড আশরাফুল আলম, সদর উপজেলার সভাপতি এটিএম মাহমুদুল আক্তার, সাধারণ সম্পাদক আনছারুল হক,  সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী