‘সিরিয়াল রেপিস্ট’ শামীম ঢাকায় গ্রেপ্তার
‘সিরিয়াল রেপিস্ট’ শামীম ঢাকায় গ্রেপ্তার

প্রতীকী ছবি

‘সিরিয়াল রেপিস্ট’ শামীম ঢাকায় গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

পিরোজপুরের ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণের ঘটনায় জড়িত আলোচিত শামীমকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাবের একটি দল।

র‍্যাবের দাবি, গ্রেপ্তার শামীম একজন সিরিয়াল রেপিস্ট। বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, শুক্রবার (১৭ জুন) দুপুরে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

পিরোজপুরের ইন্দুরকানি ও ভান্ডারিয়া উপজেলায় শনিবার (১১ জুন) দুটি ধর্ষণের ঘটনা ঘটে। ভান্ডারিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে নবম শ্রেণির (১৬) এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে জানায় তার পরিবার।

এ ঘটনায় রোববার (১২ জুন) সন্ধ্যায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে শামীম মৃধা (৩০) নামের এক শ্রমিককে আসামি করে ভান্ডারিয়া থানায় মামলা করেন। শামীম মৃধা একই উপজেলার বাসিন্দা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৩টার দিকে পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল ওই স্কুলছাত্রী। বাড়ি ফেরার পথে শামীম মৃধা মেয়েটিকে রাস্তা থেকে তুলে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে যান। এরপর মেয়েটিকে ধর্ষণ করেন তিনি। বাড়ি ফিরে মেয়েটি পরিবারের লোকজনকে ধর্ষণের ঘটনাটি জানায়। এরপর মেয়েটির মা বাদী হয়ে ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ঘটনার পর থেকে শামীম মৃধা পলাতক ছিলেন।

news24bd.tv/আলী