বন্যার পানিতে নিখোঁজের ১৫ ঘণ্টা পর দুইজনের মরদেহ উদ্ধার
বন্যার পানিতে নিখোঁজের ১৫ ঘণ্টা পর দুইজনের মরদেহ উদ্ধার

সংগৃহীত ছবি

বন্যার পানিতে নিখোঁজের ১৫ ঘণ্টা পর দুইজনের মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে পাহাড়ি ঢলের পানিতে নিখোঁজ হওয়ার ১৫ ঘন্টা পর কৃষক ও রাজমিস্ত্রির লাশ উদ্ধার করা হয়েছে। ১৮ জুন শনিবার সকাল ছয়টার দিকে পৃথক স্থান থেকে এ দুইজনের লাশ উদ্ধার করা হয়। এরা হচ্ছেন উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আবুল কালাম (৩৩)।

সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. রকিব বাদশা জানান, গতকাল শুক্রবার বিকাল পাঁচটার দিকে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতায় বন্যার পানিতে পড়ে ভেসে যান।

পরে শনিবার সকাল ছয়টার দিকে ওই এলাকার শেষপ্রান্তে পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা।  

অন্যদিকে ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বলেন, বিকাল সাড়ে পাঁচটার দিকে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। পরে পরে শনিবার সকাল ছয়টার দিকে বাগেরভিটা এলাকার বিলের পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করে আত্মীয়-স্বজনরা।  

এর আগে গতকাল শুক্রবার দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে গতকাল বিকেল থেকেই অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা।

তবে রাত আটটা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের পাওয়া না যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুঁইয়া দুইজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

news24bd.tv/আলী