টাঙ্গাইলে মাইক্রোর সিলিন্ডার বিস্ফোরণ: নিহত ৩

নিহতদের মরদেহ।

টাঙ্গাইলে মাইক্রোর সিলিন্ডার বিস্ফোরণ: নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল শহরে কুমুদিনী কলেজ মোরে পুলিশবাহী মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে ঘটনাটি ঘটে।

টাঙ্গাইল সদর মডেল থানার (ওসি) সায়েদুর রহমান এবং ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, রাজশাহী থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁওগামী পুলিশবাহী ওই মাইক্রোবাস আসামি ধরতে রাজশাহী যায়। সেখান থেকে নারায়ণগঞ্জ ফেরার পথে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে ফের রওনা দেয়। পথে টাঙ্গাইল শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারে প্রচণ্ড ঝাকুনি লাগে।

এ সময় মাক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুর্হূতের মধ্যেই গাড়িতে আগুন লেগে যায়। এ সময় গাড়িতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) ও চাচাতো ভাই সিরাজুল ইসলাম (৫৫) আগুনে দগ্ধ হয়ে নিহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

আর এ ঘটনায় গাড়িতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতারকে (৩৫) উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাইক্রোবাসটিতে চালকসহ মোট সাতজন ছিল।
 

সম্পর্কিত খবর