বসুন্ধরার সিমেন্ট ব্যবহার হচ্ছে সব মেগাপ্রকল্পে

দুবাইয়ে ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

বসুন্ধরার সিমেন্ট ব্যবহার হচ্ছে সব মেগাপ্রকল্পে

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ে বসুন্ধরা সিমেন্টের ডিলার কনফারেন্স ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাতে দুবাইয়ের হলিডে ইন্টারন্যাশনাল হোটেলে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের উদ্যোগে আয়োজিত বসুন্ধরা সিমেন্ট ডিলার কনফারেন্স উপলক্ষে দেশের ১২০ জন ডিলারকে দুবাই নেওয়া হয়। ডিলার কনফারেন্সের শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠ করা হয়।

কনফারেন্স শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফল ড্রতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে মূল্যবান পুরস্কার দেওয়া হয়।

বসুন্ধরার সিমেন্ট ব্যবহার হচ্ছে সব মেগাপ্রকল্পে

বসুন্ধরা সিমেন্টের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন বলেন, ‘দুবাইয়ে বসুন্ধরা সিমেন্টের আজকের এই আয়োজনের মূল কারিগর বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। আজ ১২০ জন ডিলারকে নিয়ে এ অনুষ্ঠান হলেও আগামীতে বড় পরিসরে দেশের সব ডিলারকে নিয়ে এমন আয়োজন অনুষ্ঠিত হবে।

আমরা সবাই ব্যবস্থাপনা পরিচালককে আন্তরিক ধন্যবাদ জানাই এমন আয়োজনের জন্য। ’  তিনি বলেন, বসুন্ধরা সিমেন্টের চাহিদা ও সরবরাহ নিয়ে তৈরি হওয়া সমস্যা এ সপ্তাহের মধ্যেই সমাধান করা হবে। ১৯৯২ সাল থেকে নেতৃত্ব দেওয়া বসুন্ধরার সিমেন্ট সব মেগাপ্রকল্পে ব্যবহার করা হচ্ছে।

বসুন্ধরা সিমেন্টের এজিএম সেলস জিয়ারুল ইসলাম ডিলারদের উদ্দেশে বলেন, ‘আপনাদের হাত ধরে বসুন্ধরা সিমেন্ট এগিয়ে যাচ্ছে। ’

অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বসুন্ধরা সিমেন্টের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, ব্যাংকিং সেক্টরের সিওও রাজীব সামাদ, চিফ ফিন্যানশিয়াল অফিসার (সিএফও) নূরে আলম সিদ্দিকী, বেসরকারি টিভি চ্যানেল নিউজ২৪-এর নির্বাহী সম্পাদক রাহুল রাহা, কালের কণ্ঠের উপসম্পাদক হায়দার আলী, নিউজ২৪-এর উপপ্রধান বার্তা সম্পাদক আশিকুর রহমান শ্রাবণ, জিএম সেলস আব্দুল লতিফ ও হেড অব ব্র্যান্ড (সিমেন্ট সেক্টর) সাইফুল ইসলাম রুবেল উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ