মেসি আমাকে মেরে ফেলতে চেয়েছিল : লিয়ান্দ্রো পারেদেস
মেসি আমাকে মেরে ফেলতে চেয়েছিল : লিয়ান্দ্রো পারেদেস

মেসি আমাকে মেরে ফেলতে চেয়েছিল : লিয়ান্দ্রো পারেদেস

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনা জাতীয় দলে লিওনেল মেসিরই সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস অভিযোগ করেন, ‘মেসি আমাকে মেরে ফেলতে চেয়েছিল’। পারেদেস বর্তমানে মেসির সঙ্গে একই ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতেও (পিএসজি) খেলছেন।

ফুটবল মাঠে ঠান্ডা মাথার মেসিকে নিয়ে এমন মন্তব্য অবশ্য পারেদেস করেছেন পিএসজি বনাম বার্সেলোনার মধ্যকার এক ম্যাচকে ঘিরে। যখন মেসি বার্সেলোনার প্রাণভোমরা ছিলেন।

২০২১ সালের চ্যাম্পিয়ন লিগের শেষ ষোলোর সেই ম্যাচে প্রথম লেগে মেসির বার্সাকে ৪-১ গোলে হারিয়েছিল পিএসজি। সেই ম্যাচে বার্সার পক্ষে একমাত্র গোল করেছিলেন মেসিই।

সেই ম্যাচেই পিএসজির মিডফিল্ডার ও মেসির বর্তমান সতীর্থ পারেদেসের একটি কথায় ক্ষেপে যান আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ‘কাহা নেগরা’তে দেওয়া এক সাক্ষাৎকারে সেই সময় নিয়ে মুখ খোলেন পারেদেস। যা প্রকাশ পেয়েছে ফুটবল ভিত্তিক ওয়েবসাইট ‘গোল ডট কমে’।

মেসির রাগ নিয়ে পারেদেস সেই ঘটনা টেনে বলেন, ‘সে রেগে গেল, কারণ আমি আমার সতীর্থদের সঙ্গে আলাপে একটি মন্তব্য করেছিলাম। সে শুনতে পায় সেটা এবং রেগে যায়। সে সত্যিই রাগ করেছিল। এটা খুব খারাপ ছিল। সে আমাকে মেরে ফেলতে চেয়েছিল এবং আমি বাড়ি চলে যেতে চেয়েছিলাম। ’

তবে মাঠের সেই মুহূর্ত সেখানেই ফেলে এসেছিলেন মেসি। পরবর্তীতে আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে দুইজন যখন আবার মুখোমুখি হয়েছিলেন, সেই মুহূর্তে মেসির আচরণ দেখেই পারেদেসের মনেই হয়নি এমন কিছু নিয়ে চিন্তিত সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

জাতীয় দলে দুইজনের আবার দেখা হওয়া নিয়ে পারেদেস আরও যোগ করেন, ‘তারপর আমি তাকে জাতীয় দলে দেখলাম এবং সে এমনভাবে কথা বলল যেন কিছুই ঘটেনি। সে আমাকে দেখিয়েছে কী ধরনের ব্যক্তি সে। সম্পর্কটা আগের মতোই হয়ে গেল। এখন, যখনই ওই ব্যাপারটি নিয়ে আমাদের কথা হয়, আমরা হাসি। কিন্তু ওই সময় সে সত্যিই রেগে গিয়েছিল, আমাকে মেরে ফেলতে চেয়েছিল। ’

news24bd.tv তৌহিদ