ধর্ষণের মামলা তুলে নিতে যৌন হয়রানি, ছাত্রলীগ নেতাসহ আটক ২

প্রতীকী ছবি

ধর্ষণের মামলা তুলে নিতে যৌন হয়রানি, ছাত্রলীগ নেতাসহ আটক ২

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের ভূঞাপুরে স্বামীকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণের মামলা তুলে নিতে রাস্তা অবরোধ করে যৌন হয়রানি করেন ছাত্রলীগ নেতা ও তার লোকজন। এ ঘটনায় মামলা হলে ওই ছাত্রলীগ নেতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- পৌর এলাকার ছাব্বিশা গ্রামের কামরুজ্জামান মণ্ডলের ছেলে ইবরাহীম খাঁ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আসিফুজ্জামান হৃদয় মণ্ডল (২৫) ও বীরহাটি গ্রামের মিন্টু সরকারের ছেলে রাব্বী সরকার (২১)।

২০২০ সালে ৩ জানুয়ারি আসিফুজ্জামান হৃদয় মণ্ডলকে এক কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে পুলিশ গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।

আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে। জামিনে এসে হৃদয় মণ্ডল বাদী ও তার পরিবারকে নানাভাবে হুমকি দিতে থাকে। সর্বশেষ মামলা তুলে নেওয়ার জন্য রাস্তায় দাঁড়িয়ে ওই নারীকে যৌন হয়রানি করে। এ ঘটনায় অভিযোগ করলে পুলিশ হৃদয় মণ্ডলকে রোববার (১৯ জুন) রাতে আবার আটক করে জেলহাজতে প্রেরণ করে।

অভিযোগে জানা যায়, আসিফুজ্জামান হৃদয় মণ্ডল কলেজ ছাত্রলীগের সভাপতি থাকার সময়ে রাজনৈতিক প্রভাব খাটিয়ে ওই ছাত্রীকে বিভিন্ন সময় ধর্ষণ করেছে। ধর্ষণের ঘটনায় সুইসাইড নোটও লেখেন। পরে মেয়েটির স্বামী বিষয়টি জানার পর তাকে থানায় নিয়ে অভিযোগ করেন। ছাত্রীকে কলেজে আসা-যাওয়া বন্ধ করে দেওয়া স্বামীকে হত্যা করবে বলে হুমকি দেয়। এতে ওই ছাত্রী মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে এবং আত্মহত্যার সিদ্ধান্ত নেয় এবং সুইসাইড নোট লিখে আত্মহত্যার চেষ্টা করে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/কামরুল