শেরপুরে ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

শেরপুরে ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ট্রাক চাপায় আব্দুল করিম (৩২) নামে ব্যাটারিচালিত ইজিবাইকের যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।  সোমবার (২০ জুন) রাত ১১টার দিকে শহরের নওহাটা এলাকায় শেরপুর-ঝিনাইগাতী সড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম শহরের গৌরীপুর মহল্লার মো. চাঁন মিয়ার ছেলে ও পেশায় কলা ব্যবসায়ী ছিলেন।

 

আহতরা হচ্ছেন- নকলা উপজেলার পিপড়ীকান্দি গ্রামের হাসমত আলীর ছেলে রুবেল (২৮), ঢাকা নবাবগঞ্জের আল-হাদিপুর গ্রামের শরিফুল ইসলাম সজিব এবং অটোচালক সদর উপজেলার কুমরী কাটাজান গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে হাদিউল ইসলাম হাইদুল (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ১১টার দিকে শেরপুর শহরের নওহাটা এলাকায় একটি অজ্ঞাতনামা ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইজিবাইকের যাত্রী কলা ব্যবসায়ী আব্দুল করিম। আর আহত হয় আরও তিনজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।  

news24bd.tv/কামরুল