পদ্মা সেতুর উদ্বোধন স্মরণীয় করতে খুলনায় আনন্দ শোভাযাত্রা
পদ্মা সেতুর উদ্বোধন স্মরণীয় করতে খুলনায় আনন্দ শোভাযাত্রা

খুলনায় আনন্দ শোভাযাত্রা

পদ্মা সেতুর উদ্বোধন স্মরণীয় করতে খুলনায় আনন্দ শোভাযাত্রা

সামছুজ্জামান শাহীন, খুলনা

পদ্মা সেতুর উদ্বোধন স্মরণীয় করে রাখতে খুলনায় আনন্দ শোভাযাত্রা করেছে বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি। আজ বুধবার সকালে খুলনা হাদিস পার্ক থেকে মোটর শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শিববাড়ি মোড়, নিউ মার্কেট, ফুলবাড়ি গেট হয়ে নতুন রাস্তা মোড়, আবু নাসের হাসপাতাল ও সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড হয়ে শিববাড়ি মোড়ে এসে শেষ হয়।

এর আগে হাদিস পার্কে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক দুই ডজন বেলুন ও একশ’ কবুতর উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন।

তিনি বলেন, পদ্মা সেতু শেখ হাসিনার সাহস ও দৃঢ় নেতৃত্বের স্মরণীয় প্রতীক। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষের অর্থনীতির সিংহদার। উন্নয়ন কমিটির মোটর শোভায়াত্রা ইতিহাসের অংশ হয়ে থাকবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ-উজ্জামান। উপস্থিত ছিলেন, সংগঠনের মহাসচিব শেখ মোহাম্মদ আলী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কাউন্সিলর আনিসুর রহমান বিশ্বাষ, সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের প্রতিনিধি স্বপন কুমার গুহ, মফিজুল ইসলাম টুটুল, চৌধুরী রায়হান ফরিদ, নিজাম উর রহমান লালু, হাফিজুর রহমান, মিজানুর রহমান বাবু, রসু আক্তার, অধ্যাপক আলমগীর কবির, অধ্যাপক শেখ আবুল বাসার, শাহীন জামান পন, ইকবাল হোসেন বিপ্লব , শেখ মোশারেফ হোসেন।

news24bd.tv/রিমু