ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রতীকী ছবি

ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার মগটুলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নওপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের বাবা ছোট ছেলের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নওপাড়া গ্রামের রোমান ফকিরের ছেলে জার্মান ফকির (২৪) ও সিয়াম ফকির (১৯)। তারা দুই ভাই রাজমিস্ত্রীর সহকারি হিসেবে কাজ করতেন। এদের মধ্যে জার্মান মাদকাসক্ত হয়ে পড়ে গত কিছুদিন ধরে। মঙ্গলবার রাত ১০টার দিকে নওপাড়া বাজার থেকে বাড়ি ফিরে মাদকের টাকার জন্য চেঁচামেচি শুরু করে জার্মান ফকির।  

মা চম্পা আক্তার ১৫০ টাকা তার হতে তুলে দেয়। কিন্তু তার বায়না ছিল ৫০০ টাকার। সেই দাবি পূরণ না হওয়ায় ঘরে বাধা ছাগল নিয়ে ছুটতে শুরু করে জার্মান। এ সময় বাধা দেয় ছোট ভাই সিয়াম ফকির। ছাগল নিতে বাধা দেওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে সিয়াম দা দিয়ে কোপ বসায় বড় ভাই জার্মানের বুকে। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য। ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়েছে সিয়াম ফকির।

এদিকে মা চম্পা আক্তার ছেলে হারিয়ে পাগল প্রায়। গত রাতের এমন ঘটনা ঘটবে বুঝতেও পারেননি, জানান চম্পা।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম মুন্না জানান, মাদকের টাকার জন্য রাতের বেলায় ছাগল নিয়ে যেতে চাইলে ছোট ভাই বাধা দেয়। এ নিয়ে ধস্তাধস্তির এক পর্যায়ে ছোট ভাই বড় ভাইয়ের বুকে দা দিয়ে কোপ দিলে মৃত্যুর ঘটনা ঘটে বলে শুনেছি। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

news24bd.tv/কামরুল