পদ্মা সেতু নিয়ে সিনেমা- ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’
পদ্মা সেতু নিয়ে সিনেমা- ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’

পদ্মা সেতু নিয়ে সিনেমা- ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’

অনলাইন ডেস্ক

আর মাত্র ২ দিন পর উদ্বোধন হতে যাচ্ছে বাংলার মানুষের স্বপ্নের পদ্মা সেতু। এই নিয়েই নির্মিত হয়ে নতুন চলচ্চিত্র। চলচ্চিত্রটির নাম ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’। পুরো ছবিটি শুটিং করা হয়েছে পদ্মার তীরবর্তী এলাকায়।

ছবিটি পরিচালনা করেছেন আলী আজাদ। বর্তমানে ছবিটির শুটিং শেষ। কাজ চলছে সম্পাদনার টেবিলে। এই চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন ও অলিভিয়া মাইশা। এছাড়া আরও আছেন রায়হান মুজিব, হিমেল রাজ, খুকু, আনোয়ার সিরাজী, শান্তা পাল প্রমুখ।

পরিচালনার পাশাপাশি এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্যতে কাজ করেছেন আলী আজাদ নিজেই। ছবিতে প্রযোজনা করবে বাংলা টকিজের ব্যানার এবং পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। পরিচালক জানান, চলতি মাসে ছবি সেন্সরে জমা দেওয়া হবে।   

পরিচালক আরও জানিয়েছেন, পদ্মা সেতু আমাদের গর্বের সম্পদ, পদ্মা সেতু আমাদের মর্যাদার প্রতীক, আত্মসম্মানের প্রতীক, কারও কাছে মাথা নত না করে মাথা উঁচু করার প্রতীক। সক্ষমতার প্রতিক, উন্নয়নের প্রতীক। পদ্মা সেতুকে নিয়ে আমরা প্রত্যয় এবং অহংকারের একটি গল্প বলতে চেয়েছি। সবাই আন্তরিকভাবে কাজটি করেছেন। একটি ব্যতিক্রমধর্মী গল্প দর্শকদের উপহার দিতে চলেছি, আশা করি দর্শক নিরাশ হবেন না।

news24bd.tv/মল্লিকা