অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিতুমীর কলেজ ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিতুমীর কলেজ ছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক

সরকারি তিতুমীর কলেজের এক ছাত্র অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মারা গেছেন। তার নাম ইউসুফ রেজা রফিক (২৪)। অচেতন অবস্থায় আজ বুধবার বিকাল ৫টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  কুমিল্লা জেলার দাউদকান্দিতে একটি ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর বাসায় ফেরার পথে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন বলে জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করেছেন । তিনি বলেন, কুমিল্লা থেকে অচেতন অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের চাচা জানিয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন ওই ছাত্র। মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

ইউসুফ রেজা রফিকের চাচা আবুল কালাম আজাদ বলেন, আমার ভাতিজা দাউদকান্দিতে একটি ব্যাংক থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। পরে তাকে অচেতন অবস্থায় একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার জ্ঞান না ফিরলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। কিন্তু এখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। সে তিতুমীর কলেজের অনার্স তৃতীয়বর্ষের ছাত্র ছিল।

news24bd.tv/কামরুল