পদোন্নতি পেলেন সেই মাসুদ
পদোন্নতি পেলেন সেই মাসুদ

বিআরটিএ’র কর্মকর্তা মাসুদুর রহমান ও সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের। পুরোনো ছবি

পদোন্নতি পেলেন সেই মাসুদ

অনলাইন ডেস্ক

পদোন্নতি হয়েছে ‘ভালো হয়ে যাও’ খ্যাত বিআরটিএ’র উপপরিচালক (ইঞ্জিনিয়ারিং) মাসুদ আলমের। উপপরিচালক থেকে পরিচালক পদে উন্নীত হয়েছেন মাসুদুল আলম। সঙ্গে দায়িত্ব পেয়েছেন খুলনা বিভাগীয় প্রধান হিসেবে। বিষয়টি  নিশ্চিত করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার।

তিনি বলেন, মাসুদুল আলম উপপরিচালক থেকে পদোন্নতি পেয়ে পরিচালক হয়েছেন। তিনি খুলনা বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন।  

তিনি বিআরটিএ খুলনা বিভাগের পরিচালক হিসেবে খুলনা অফিসে যোগদান করেছেন। আজ সহকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বলেও জানা গেছে। যার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে ভাইরাল হয়েছে। ওই ছবিতে অনেকে কমেন্ট করে অনেকে লিখেছেন ‘মাসুদ ভালো হয়ে গেছে। ’

২০১৭ সালের ১৮ জানুয়ারি বিআরটিএ’র মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়ে সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের  উপপরিচালক মাসুদুল আলমকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘ভালো হয়ে যাও মাসুদ, ভালো হয়ে যাও। তোমাকে আমি অনেক সময় দিয়েছি। তুমি ভালো হয়ে যাও। তুমি কি এখানে আবার পুরানো খেলা শুরু করেছ? তুমি কি কোনোদিনও ভালো হবে না?’। মাসুদুল আলম তখন মিরপুর কার্যালয়ের উপপরিচালক ছিলেন। তারপর থেকে আলোচনায় উঠে আসেন মাসুদ।

 সামাজিক যোগাযোগমাধ্যমে এ বছরও আলোচনায় ছিলেন মাসুদ। একজন অন্যজনকে লক্ষ্য করে প্রতিক্রিয়া দিয়েছেন—‘মাসুদ, তুমি কি ভালো হবা না?’ 
news24bd.tv/আলী