স্ত্রী মৌসুমীকে নিয়ে সুসংবাদ দিলেন ওমর সানী
স্ত্রী মৌসুমীকে নিয়ে সুসংবাদ দিলেন ওমর সানী

সংগৃহীত ছবি

স্ত্রী মৌসুমীকে নিয়ে সুসংবাদ দিলেন ওমর সানী

অনলাইন ডেস্ক

তারকা স্ত্রী মৌসুমীকে নিয়ে সুসংবাদ শোনালেন ওমর সানী। বিতর্কিত অভিনেতা জায়েদ খানকে নিয়ে তাদের মধ্যে যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়েছিল, তা মিটে গেছে বলে এক অডিও বার্তায় জানিয়েছেন ‘কুলি’ খ্যাত চিত্রনায়ক। সঙ্গে একরাশ ক্ষোভ প্রকাশ করেছেন। ছুঁড়ে দিয়েছেন নানা প্রশ্ন।

মৌসুমী ও তার দেওয়া বক্তব্যের কোনো কোনো জায়গায় এডিট করে তা  প্রচার করা থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন ওমর সানী।  

ওমর সানী  বলেন, কিছুদিন যাবৎ দেখছি গণমাধ্যমে আমার আগের দেওয়া বক্তব্য থেকে কিছু কিছু অংশ কেটে কেটে বাদ দিয়ে আপনারা অনেকে প্রিয়দর্শিনী মৌসুমী ও আমাকে নিয়ে বাজে বাজে কথা প্রচার করছেন। শুধু তাই-ই নয়, আমার আর মৌসুমীকে নিয়ে নিজের মতো করে সংলাপ বানিয়ে কেউ কেউ তা প্রচার করছেন। এটি বিভ্রান্তিকর কাজ। এগুলো বাদ দেন। এগুলো থেকে অবশ্যই দূরে থাকুন।

সপ্তাহখানিক আগে জায়েদ খানকে কেন্দ্র করে মৌসুমী ও ওমর সানীর মধ্যে সম্পর্কের যে দূরত্ব প্রকাশ্যে আসে, এখন তার অবসান হয়েছে। সম্প্রতি মৌসুমী, ওমর সানীসহ পরিবারের সবার একসঙ্গে খাবার টেবিলের ছবি ও ভিডিও প্রকাশিত করেছেন ওমর সানী। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে  তাঁদের মধ্যে এখন কথাবার্তা চলছে। একই সঙ্গে তাঁরা বসছেন, আড্ডা দিচ্ছেন।

কিন্তু এই অবস্থার মধ্যে তাদের দুজনের আগের দেওয়া অডিও ও ভিডিওর এডিট করা বক্তব্যে কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছেন। আর তাতেই খেপেছেন ওমর সানী। দিয়েছেন অডিও বার্তা।

অডিও বার্তায় তিনি আরও বলেন, আপনারা কি জানেন, আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা সবার দোয়া, ভালোবাসায় মিটে গেছে। আমরা এখন একই ছাদের নিচে আছি, আমরা একসঙ্গে আছি, এক ঘরেই আছি। আমি, মৌসুমী, ছেলেমেয়ে ফারদিন, ফাইজা, আমার ছেলের বউ আয়েশা—আমরা একসঙ্গে আছি। ভালো আছি, সুখে আছি আমরা। ’ মৌসুমীর অডিও বার্তায় ওমর সানীকে ‘ভাই’ বলা প্রসঙ্গে বলেন, রাগ করে ও অনেক সময় আমাকে ভাই বলে, আমিও তাঁকে আপনি করে বলি,ম্যাডাম বলি এতে তো কোন সমস্যা দেখছি না।

অডিও বার্তার একাংশে প্রশ্ন রেখে ওমর সানী বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে কিছুটা খুনসুটি, হালকা দূরত্ব বা কাছে আসা কার না হয়। আপনি কি শুনছেন আপনার মা–বাবার মধ্যে এটি ছিল না? আপনার পাড়া–প্রতিবেশীর মধ্যে এটি দেখছেন না? বা আপনার নিজের মধ্যে কি এটি নেই? আমরা কি দুধে ধোয়া তুলসী পাতা? না, আমরা কেউই তা নয়। কেন মৌসুমীকে নিয়ে এসব বলছেন?

অডিও বার্তায় ওমর সানী আরও বলেন, দেখুন, মৌসুমী আমার স্ত্রী। আমি তো চরিত্র নিয়ে কথা বলছি না। আপনাদের কে বলেছে, তার মতো বিশাল পাহাড়ের মতো জনপ্রিয়তার শৃঙ্খলে আঘাত করার? আপনাদের কে দিয়েছেন এই অধিকার? বিরত থাকুন, ওপরওয়ালার দিকে তাকাল। আর বাজে এডিট করা ছাড়েন। এডিট করে একজনের কথা আরেকজনের মধ্যে ঢুকিয়ে সাংসারিক দূরত্ব আপনারাই সৃষ্টি করছেন। এসব এডিটিং মার্কা জিনিস ছেড়ে দেন দয়া করে। যাঁরাই এটি করছেন, তাঁদের শুভবুদ্ধির উদয় হোক। ভালো থাকবেন।

সম্প্রতি মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়েতে ওমর সানী ও জায়েদ খানকে ঘিরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে হয়রানি ও বিরক্ত করার কারণে স্বামী চিত্রনায়ক ওমর সানী সেই অনুষ্ঠানে জায়েদ খানকে চড় মারেন বলে শোনা যায়। অন্যদিকে ওমর সানীকে পিস্তল বের করে মারার হুমকি দেন জায়েদ। এরপর ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগপত্র জমা দেন। পরের দিন মৌসুমী জায়েদ খানের পক্ষে একটি অডিও বার্তা দেন। ওমর সানীও মৌসুমীর দেওয়া অডিও বার্তা বিশ্লেষণ করে একটি ভিডিও বার্তা দেন। এ নিয়ে দুজনের মধ্যে সম্পর্কের আরও অবনতি হয়। এ সময় এগিয়ে আসেন তাঁদের সন্তান ফারদিন। দুজনের সম্পর্কের দূরত্বের অবসান হয়।

news24bd.tv/আলী