টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ. লীগের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ. লীগের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ. লীগের শ্রদ্ধা

মুন্সী মোহাম্মদ হুসাইন, গোপালগঞ্জ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধবেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান শ্রদ্ধা নিবেদন করেন।

কেন্দ্রীয় আয়ওামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপির নেতৃত্বে জাতির পিতার সমাধি সৌধবেদীতে প্রথমে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে জাতির পিতা ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, যুগ্মসাধারণ সম্পাদক এস এম আক্কাছ আলী, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বসার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন সরদার, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমূখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেন, পদ্মা সেতু নির্মাণ করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশী ও বিদেশী ষড়য়ন্ত্র ছিন্নভিন্ন করে আমরা সামনের দিকে এগিয়ে যবো।

তিনি বলেন, যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে, সে সময়েই বাঙ্গালী জাতির যত বড় বড় অর্জন হয়েছে।

ফারুক খান বলেন, কিছু কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে এটা আমরা আভাস পেয়েছি। আমার সাধারণ মানুষের কাছে আহবান থাকবে আপনারা আওয়ামী লীগের সাথে থাকুন, পাশে থাকুন।

news24bd.tv/রিমু